সীতাকুণ্ডে লরিতে আগুন দেওয়ার ঘটনায় গ্রেফতার ১৪

সীতাকুণ্ড প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ নভেম্বর, ২০২৩ at ৫:৫০ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ড মহাসড়কের পন্থিছিলা এলাকায় রডবাহী লরিতে আগুন দেয়ার ঘটনায় সুনির্দিষ্ট ২৪ জন জামায়াত বিএনপির নেতাকর্মী ও অজ্ঞাত ২০০ জনসহ মোট ২২৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এদের মধ্যে এজাহারনামাভুক্ত ১৪ জনকে ঘটনার দিন দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তার আসামিরা হল- মোঃ মো. আকবর হোসেন (৩০), ইমন চন্দ্র দাশ (২০), রবিউল হোসেন সাইমন (২২), নুরুল আবছার শিপন (২১), ইমরান হোসেন (২৬), মো. ওবায়দুল হক (৫৮), মো. নুর সোলাইমান (৫২), মো. সিরাজুল ইসলাম (৫৫), মো. ইমামুল হক রুবেল (৩০), মো. আব্দুল মোতালেব (৪৬), মোঃ সবুজ (৪১), মামুন উদ্দিন (৩৪), মো. হেলাল উদ্দিন (৪৫) ও মোঃ শামসুল আলম (৫০)।

উল্লেখ্য, অবরোধ চলাকালে বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌরসভাধীন পন্থিছিলা ও শেখ পাড়ার মাঝামাঝি স্থান এলাকায়
আলহাজ্ব দিদারুল আলম এমপির মালিকানাধীন ১৮ চাকার লরিকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করলে গাড়িটির সামনের অংশ একেবারে জ্বলে ছাই হয়ে যায়। এ সময় গাড়িতে থাকা চালক মোঃ ইসমাইল অগ্নিদগ্ধ হলে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, লরিতে আগুন দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা জামায়াত ও বিএনপি’র সক্রিয় নেতাকর্মী। তাদেরকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউ-ইম্পেরিয়াল হাসপাতাল চুক্তি স্বাক্ষর
পরবর্তী নিবন্ধপেকুয়ায় প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা (ভিডিও দেখুন)