সীতাকুণ্ডে নৌকা প্রার্থীর সমর্থনে সরে দাঁড়ালেন এমপি দিদার

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ২ ডিসেম্বর, ২০২৩ at ৬:০৫ পূর্বাহ্ণ

নৌকা প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন বর্তমান এমপি দিদারুল আলম। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টা দিকে এমপি দিদারের সিটি গেইটস্থ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এ ঘোষণা দেন। গত বৃহস্পতিবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম(সীতাকুণ্ড এবং আকবর শাহ ও উত্তর পাহাড়তলী ওয়ার্ড) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান এমপি দিদারুল আলম।

দিদারুল আলম বলেন, বঙ্গবন্ধু নৌকার বিরুদ্ধে কোনো দিনই প্রার্থী হতে পারি না। আমি আগেই বলেছিলাম, শেখ হাসিনা নৌকা যাঁকে মনোনয়ন দিবেন আমি তার পক্ষেই কাজ করবো। তিনি বলেন, আমি সীতাকুণ্ডে অনেক উন্নয়ন কাজ করেছি, আশা করবো সীতাকুণ্ড আসনে নৌকা মাঝি যিনি বিজয়ী হবেন তিনি আমার উন্নয়নের ধারাবাহিকতা রাখবেন।

২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সীতাকুণ্ড আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে দিদারুল আলম সংসদ সদস্য নির্বাচিত হন। তবে এবারের তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি। এবার এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন, কর আইনজীবী শওকতুল আলম, আওয়ামী লীগ নেতা হাসেম ভুঁইয়া, জালাল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সিহাবউদ্দিন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসনির ব্যাংকে আছে ১ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ১১৫ টাকা
পরবর্তী নিবন্ধঢাকায় কোটি টাকার প্লট-ফ্ল্যাট আছে মাহফুজুর রহমানের