সীতাকুণ্ডে ঝর্ণায় পর্যটকের ব্যাগ চুরি, মোবাইল টাকাসহ গ্রেপ্তার ২

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ৩ জুন, ২০২৪ at ৯:৪৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে ঝর্ণায় ঘুরতে যাওয়া এক পর্যটকের মোবাইলসহ সমস্ত মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল। পুলিশের তাৎক্ষণিক চেষ্টায় চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের ঝরঝরি ঝর্ণা এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী মো. ইউসা খালেদ জানান, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে তিনিসহ ৭ বন্ধু সীতাকুণ্ড উপজেলার বারৈয়ায়ঢালা ঝরঝরি ঝর্ণায় ঘুরতে আসেন। ঝর্ণায় গোসল করার পূর্বে সাথে থাকা সব মোবাইল ২টি ব্যাগে করে ঝর্ণার নিকটবর্তী পাড়ে রেখে যান তারা। কিন্তু গোসল করে এসে দেখেন ব্যাগ ২টি চুরি হয়েছে। বিষয়টি সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিনকে অবগত করা হলে তিনি অভিযোগের প্রেক্ষিতে চুরি হওয়া ব্যাগ উদ্ধারের জন্য ওসি (তদন্ত) মোহাম্মদ সোলায়মানকে নির্দেশ দেন।

ওসি (তদন্ত) মোহাম্মদ সোলায়মান বলেন, ওসির নির্দেশনা পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল অভিযান চালাই। তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান নির্ণয় করে দ্রুত সময়ের মধ্যে দুই যুবককে আটক করি।

আটক যুবকরা হলেন বারৈয়াঢালা ইউনিয়নের ছোট দারোগারহাট এলাকার মুন্সি মিয়ার পুত্র মোহাম্মদ বাদশা মিয়া (২৮) এবং সৈয়দপুর ইউনিয়নের শেখেরহাট এলাকার নুরুচ্ছফার পুত্র নাফিজ ফুয়াদ নেহাল (২৩)। জিজ্ঞাসাবাদে তারা ব্যাগ চুরির কথা স্বীকার করে। পরে তাদের হেফাজত থেকে চুরি যাওয়া ২টি মোবাইল ফোন ও মানিব্যাগসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি কামাল উদ্দিন বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে দ্রুততম সময়ে হারিয়ে যাওয়া মোবাইলসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় গাড়ির ধাক্কায় পথচারী যুবক নিহত
পরবর্তী নিবন্ধসুইজারল্যান্ড যাচ্ছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী