সীতাকুণ্ডে আওয়ামী লীগ সভাপতির বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ নভেম্বর, ২০২৩ at ৫:৫৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়ার বাড়ির গেটের সামনে উপর্যুপরি ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার মুরাদপুর ইউনিয়নে গোলাবাড়িয়াস্থ বাকের ভুঁইয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া বলেন, আমি চট্টগ্রাম৪ সীতাকুণ্ড আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি আমার শ্রদ্ধা আছে এবং সারাজীবন থাকবে। তিনি এ আসনে যাকে নৌকার মাঝি করেছেন, তাকে অভিনন্দন জানাই। আমি প্রথম থেকেই বলে আসছি, নৌকা যার, আমি তার। আমি নৌকা প্রতীকের বিজয়ে কাজ করে যাব। সীতাকুণ্ডের তৃণমূলের নেতাকর্মীসহ সব শ্রেণিপেশার মানুষ আমাকে ভালোবাসেন এটা আমি জানি। তাই তাদের ভালোবাসার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানাই। আমি আমার নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং থাকব।

তিনি আরও বলেন, ‘তবে দুঃখজনক বিষয় সীতাকুণ্ড আসনে যিনি নৌকা প্রতীক পেয়েছেন, তাঁর সমর্থনে সীতাকুণ্ডে আনন্দ মিছিল হয়েছে। মিছিল শেষে বাড়ি যাওয়ার পথে তার কর্মীসমর্থকরা ‘এ এলাকার মাটি, মামুন ভাইয়ের ঘাটি’ এ ধরনের শ্লোগান তুলে কোনো কারণ ছাড়াই আমার বাড়ির গেইটের সামনে ১০/১২টি ককটেল নিক্ষেপ করে। এগুলো বিস্ফোরণ হলে এলাকায় আতংকের সৃষ্টি হয়।’

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ জানান, উপজেলা আওয়ামীলীগের সভাপতির বাড়ির সামনে কে বা কাহারা ককটেল ছুঁড়ে মারলে এগুলো বিস্ফোরণ হয়। তবে কেউ হতাহত হয়নি। ঘটনাস্থলে পুলিশ আছে। ককটেল বিস্ফোরণের আমানত সংগ্রহ করা হচ্ছে। ভুক্তভোগীদের আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধট্রেনের ধাক্কায় টেম্পো খাদে আহত ৩
পরবর্তী নিবন্ধক্যান্সারের চিকিৎসায় চালু হলো ইমিউনো থেরাপি