সিরাজগঞ্জে তালাবদ্ধ বাসায় স্বামী-স্ত্রী ও মেয়ের গলাকাটা লাশ

| বুধবার , ৩১ জানুয়ারি, ২০২৪ at ৮:৩০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের একটি বাসা থেকে এক দম্পতি ও তাদের মেয়ের কুপিয়ে ও গলাকেটে হত্যা করা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার তিন তলা ভবনের তৃতীয় তলার বাসার দরজার তালা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) মো. নূরে আলম জানান। নিহতরা হলেন ওই এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও তাদের একমাত্র সন্তান তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)। খবর বিডিনিউজের।

পরিদর্শক নূরে আলম বলেন, নিজেদের ওই বাড়িটির তৃতীয় তলায় বিকাশ সরকার পরিবার নিয়ে থাকতেন। অপর ফ্ল্যাটে থাকতেন তার বড় ভাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকাশ সরকার। প্রথম ও দ্বিতীয় তলার বাসাগুলো ভাড়া দেওয়া হয়েছে। নিজস্ব জমিতে কৃষিকাজ ও পুকুরে মাছ চাষ করতেন বিকাশ। গত শনিবার রাত থেকে নিহতদের সঙ্গে স্বজনদের কোনো যোগাযোগ ছিল না। বাসার বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে মোবাইলে ও নানাভাবে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়ে স্বজনরা পুলিশকে খবর দেয়। পরে গতকাল ভোর ৩টার দিকে ওই বাড়িতে গিয়ে পুলিশ তালা ভেঙে ঘরে প্রবেশ করে মেঝেতে ও বিছানায় তিনজনের মরদেহ পড়ে থাকতে দেখে। ধারণা করা হচ্ছে রোববার রাত থেকে সোমবার দিনের কোনো এক সময় তাদের কুপিয়ে এবং গলা কেটে হত্যা করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধারের পর হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনে র‌্যাব, পুলিশ, সিআইডি ও পিবিআইয়ের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছেন।

এদিকে এ ঘটনায় ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যার পর নিহত বিকাশ সরকারের স্ত্রীর বড় ভাই সুকমল চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে মামলাটি করেন। মামলার বাদী সুকমলের বাড়ি বগুড়ার নন্দীগ্রামে জানিয়ে ওসি বলেন, পূর্ব শত্রুতার জেরে বোন জামাই, বোন ও ভাগ্নিকে হত্যা করা হয়েছে বলে তিনি মামলার এজাহারে উল্লেখ করেছেন। তবে রাত ৯টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধচোরাকারবারিরা ফেলে গেল ১০ কোটি টাকার আইস