সিয়াম-সাফা-মনোজের ‘টিকিট’ মিলবে ওটিটিতে

| বৃহস্পতিবার , ১৮ জানুয়ারি, ২০২৪ at ৮:৫২ পূর্বাহ্ণ

ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে আসছে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প অবলম্বনে ভিকি জাহেদের পরিচালনায় নতুন সিরিজ ‘টিকিট’। সিয়াম, সাফা কবির, মনোজ প্রামাণিকসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই ধারাবাহিকে।

চরকির ফেইসবুক পেইজে সোমবার দুপুরে একটা ছবি পোস্ট করা হয়। তাতে বোঝা যায় সিয়াম আহমেদ, সাফা কবির ও মনোজ প্রামাণিককে নিয়ে কিছু একটা আসতে যাচ্ছে। পরদিন রাতে একটি পোস্টার প্রকাশ করা হয়। সেখানে তিনজনের সাথে দেখা গেছে আরও কিছু মুখ। নতুন কিছু আসছে বলা হলেও স্পষ্ট করা হয়নি। খবর বিডিনিউজের।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে চরকি থেকে জানানো হয় নতুন ধারাবাহিকটির ব্যাপারে। তবে কবে মুক্তি পাবে তা খোলাসা করা হয়নি। এই সিরিজে আরও আছেন আবদুল্লাহ আল সেন্টু, জয়রাজ, এ কে আজাদ সেতু, মাহমুদ আলম, বাদল শহীদ, মার্শিয়া শাওন, রেজান শোভন, জান্নাতুল ফেরদৌস রাইসা, কে এস এম আরাবি মওদুদ প্রমুখ। চরকি থেকে জানানো হয়, এই সিরিজে ভিন্ন লুকে দেখা মিলবে সিয়াম আহমেদের। তার চরিত্রের নাম সালেক।

সিয়াম বলেন, চরিত্রটা ঠিক কতখানি করতে পারব তা নিয়ে সংশয় ছিল আমার মাঝে। তবে ভিকি ভাই খুবই কনফিডেন্ট ছিলেন। সাহস দিয়েছেন। উনার কারণেই আমি সালেক চরিত্রটা করতে পেরেছি। সালেক চরিত্রটির জন্য ওজন বাড়াতে হয়েছে বলেও জানান সিয়াম। সব দিক থেকে গল্পটা পড়ার সময় আমার কাছে মনে হয়েছে যে, এটি অন্যরকম একটি গল্প। অভিনেত্রী সাফা কবির বলেন, গল্পটা আসলে ডার্ক কমেডি, থ্রিলার ও স্যাটায়ার মিলিয়ে। আমার চরিত্রটি করতে গিয়ে চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। কারণ আমার বেড়ে ওঠার সঙ্গে সিরিজের চরিত্রের আকাশপাতাল তফাৎ।

তিনি বলেন, সিরিজে আমার চরিত্র আর বাস্তবে আমি দুইটা দুই মেরুর চরিত্র। বাস্তবজীবনে একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন মনোজ। চরিত্রটি নির্মাণে সেই বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে অনুকরণ করেছেন বলে জানান এই অভিনেতা।

তিনি বলেন, আমার এক ছাত্রের চরিত্রটা এ রকম। সব চরিত্রই পোট্রেট করা অভিনেতাদের জন্য চ্যালেঞ্জের। এটিও তেমন চ্যালেঞ্জ নিতে হয়েছে। সিরিজটা টান টান উত্তেজনার একটা গল্প। পরিচালক ভিকি জাহেদ বলেন, ‘টিকিট’ ভিন্নরকম কিছু হবে। আর আমরা সব সময় দর্শকদের বিনোদন দেয়ার জন্যই কাজ করি। সেটা এই কনটেন্ট সবচেয়ে বেশি পারবে আশা করছি।

পূর্ববর্তী নিবন্ধচবিতে আইন পড়া সেই ঊর্মিলা
পরবর্তী নিবন্ধবছরের শুরুতেই মঞ্চে আসছে দুই নাটক