সিভাসুকে দেশের সেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করা হবে : উপাচার্য

| সোমবার , ২১ অক্টোবর, ২০২৪ at ১১:৪৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়কে (সিভাসু) দেশের সেরা কৃষি বিষয়ক বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ লুৎফুর রহমান। খবর বাসসের। তিনি বলেন, আমার লক্ষ্য সিভাসুকে দেশের সেরা কৃষি বিষয়ক বিশ্ববিদ্যালয়ে পরিণত করা। এজন্য সকলকে যার যার অবস্থান থেকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সিভাসুর নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ লুৎফুর রহমান এসব কথা বলেন। উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ লুৎফুর রহমান বলেন, সিভাসুর ঢাকাস্থ টিচিং অ্যান্ড ট্রেনিং পেট হসপিটাল ও রিসার্চ সেন্টার, হাটহাজারীস্থ রিসার্চ অ্যান্ড ফার্ম বেইস্‌ড ক্যাম্পাস এবং কক্সবাজারস্থ কোস্টাল বায়োডাইভার্সিটি, মেরিন ফিশারিজ অ্যান্ড ওয়াইল্ডলাইফ রিসার্চ সেন্টারের অসমাপ্ত কাজসমূহ দ্রুত সমাপ্ত করে শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে আরও বেগবান করা হবে।

বক্তব্যের শুরুতে উপাচার্য জুলাইআগস্টে সংঘটিত ছাত্রজনতার গণঅভ্যুত্থানের কথা স্মরণ করে নিহতদের রূহের মাগফিরাত কামনা করেন এবং আহতদের প্রতি সমবেদনা জানিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

পূর্ববর্তী নিবন্ধনিকাহ রেজিস্ট্রারদের পেনশন স্কিমের আওতায় আনতে হবে
পরবর্তী নিবন্ধলায়ন্স ক্লাব চিটাগাং পারিজাত এলিটের দৃষ্টি প্রতিবন্ধীদের রচনা প্রতিযোগিতা