সিএমপির ১৩ ওসিকে বদলি

নিজস্ব প্রতিবেদক | সোমবার , ৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ১৩ পুলিশ পরিদর্শক (ওসি) সহ খুলনা ও বরিশাল মেট্টোপলিটন পুলিশের ৪১ ওসিকে বিভিন্ন ইউনিটে একযোগে বদলি করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার ঢাকা থেকে অ্যাডিশনাল আইজি (ফিন্যান্স) আবু হাসান মোহাম্মদ তারেক (বিপিএম) ও অতিরিক্ত দায়িত্বে অ্যাডিশনাল আইজি অ্যাডমিনিস্ট্রেশন স্বাক্ষরিত আদেশে এ বদলি করা হয়।

এতে সিএমপি খুলশী থানার ওসি কবিরুল ইসলামকে পিবিআইতে, চান্দঁগাও থানার ওসি জাহেদুল কবীরকে ট্যুরিস্ট পুলিশে, কোতোয়ালী থানার ওসি এসএম ওবায়েদুল হককে নৌ পুলিশে, চকবাজার থানার ওসি ওয়ালী উদ্দিন আকবরকে নৌ পুলিশে, সদরঘাট থানার ওসি ফেরদৌস জাহানকে সিআইডিতে, ডবলমুরিং মডেল থানার ওসি ফজলুল কাদের পাটোয়ারিকে সিআইডিতে, হালিশহর থানার ওসি কায়সার হামিদকে নৌ পুলিশে, পাহাড়তলি থানার ওসি মোহাম্মদ কেফায়েত উল্ল্যাহকে ট্যুরিস্ট পুলিশে, আকবর শাহ থানার ওসি গোলাম রব্বানীকে নৌ পুলিশে, কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেনকে পিবিআইতে, বন্দর থানায় ওসি মনজুরুল কাদের মজুমদারকে সিআইডিতে, ইপিজেড থানার ওসি মোহাম্মদ হোছাইনকে সিআইডিতে ও পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমাকে সিআইডিতে বদলিসহ মোট ৪১ জনকে বদলি করা হয়।

এতে সিএমপির তিন থানা বায়েজিদ, বাকলিয়া ও পতেঙ্গা বলবৎ রয়েছে। জনস্বার্থে এ বদলি হয় বলে পুলিশ হেডকোয়ার্টার জানান।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে ৭০ লাখ টাকার ভবন, ১০ মাস যেতেই ছাদ চুইয়ে পড়ছে পানি!
পরবর্তী নিবন্ধচসিক কর্মকর্তার ঘুষ কাণ্ডে মিলেছে প্রমাণ, শাস্তির জন্য দিন গণনা