সাধারণ মানুষের মনে ঈদ আনন্দ নেই

চট্টগ্রামস্থ ভোলা জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিলে বক্কর

| শুক্রবার , ৫ এপ্রিল, ২০২৪ at ৬:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, অবৈধ ও অনৈতিক সরকারের দুর্নীতি, লুটপাট এবং ভ্রান্ত নীতির কারণে দেশে আজ দুর্ভিক্ষ অবস্থা বিরাজ করছে। কর্মহীন ও অল্প আয়ের মানুষ এখন পরিবারের অন্ন সংস্থানের জন্য দিশেহারা। সাধারণ মানুষের মনে ঈদের আনন্দ নেই, তারা শুধু দুবেলা খেয়ে বেঁচে থাকার সংগ্রাম করছে। সরকার দলীয় ও তাদের উচ্ছিষ্ট ভোগী লোকজন ঈদের শপিং করতে মার্কেটের দিকে ছুটছে; অন্যদিকে নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে দিশেহারা মানুষ পাগলের মতো দৌড়াচ্ছে ওএমএস ট্রাকের পেছনে।

তিনি গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামস্থ ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে নগরীর আগ্রাবাদ ঘরানা রেস্টুরেন্টে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। চট্টগ্রামস্থ মহানগর ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের উপদেষ্টা ভোলা২ আসনের সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি মো. আলী আজগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক মো. সাইফুল আলম। এতে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও নগর ছাত্রদলের আহ্বায়ক সদস্য শাহারিয়ার আহম্মেদ, যুগ্ম আহ্বায়ক ফারুক মিয়াজি, মো. লোকমান হোসেন নান্নু, কামাল হোসেন, জাহাঙ্গীর আলম, আবদুর রহমান, সদস্য মহাসিন, রফিক হাওলাদার, মো. শামিম, মো. হাসনাইন হিমেল, মো. রিয়াজ হাওলাদার, আলাউদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজেলা প্রশাসকের কাছে বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের স্মারকলিপি প্রদান
পরবর্তী নিবন্ধআনোয়ারায় সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত