সাতকানিয়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৪:০৭ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার রেললাইনের সাতকানিয়ার কেরানীহাটের উত্তর পার্শ্বে মহাসড়ক ক্রসিংয়ের নিকটবর্তী উত্তর ঢেমশা এলাকায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম রেলওলে পুলিশ বেলা আড়াইটার দিকে তার লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার রেললাইনের সাতকানিয়ার উত্তর ঢেমশা এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে এক যুবক মারা যায়।

পরে এ বিষয়ে সাতকানিয়া থানা পুলিশকে অবহিত করা হয়। খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান ও সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আতাউল হক চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাতকানিয়া থানার এস আই মোঃ বেলাল উদ্দিন জানান, ট্রেনের নিচে কাটা পড়ে মারা যাওয়া ব্যক্তির শরীর টুকরো টুকরো হয়ে গেছে। কোথাও মাথা, কোথাও হাত, কোথাও পা এবং কোথাও দেহের অন্যান্য অংশ এভাবে পড়ে ছিল। ট্রেন চলাচলে যাথে কোন ধরনের সমস্যা না হয় সেজন্য আমরা শরীরের বিভিন্ন অংশ রেললাইন থেকে সরিয়ে এক জায়গায় করে রেখেছি। চট্টগ্রাম রেলওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করবে।

এদিকে, বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করেছে।

চট্টগ্রাম রেলওয়ে থানার আওতাধীন ষোলশহর ফাঁড়ির আইসি এসআই মোঃ আবু জাফর খান জানান, লাশটি বিকৃত হয়ে গেছে। হাত, পা, মাথা ও শরীরের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন হয়ে গেছে।

ধারণা করা হচ্ছে তার বয়স ৩০ এর কাছাকাছি হবে। তার পরনে প্যান্ট ও গেঞ্জি রয়েছে। আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

এ ঘটনায় চট্টগ্রাম রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাতকানিয়া রেলওয়ে ষ্টেশনের মাষ্টার রতন কুমার জানান, চট্টগ্রাম-কক্সবাজার লাইনে ঈদ স্পেশাল-৯ নামে চলাচলরত লোকাল ট্রেনটি সকাল ৭ টায় চট্টগ্রাম ষ্টেশন থেকে ছেড়ে আসে এবং ১০.২০ মিনিটের দিকে কক্সবাজার ষ্টেশনে পৌঁছে। ট্রেনটি সকাল ৮.৪৫ মিনিটের দিকে সাতকানিয়া ষ্টেশন অতিক্রম করে। সকাল ৯.৩০ মিনিটের দিকে খবর পেয়েছি উত্তর ঢেমশা এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা এক ব্যক্তি মারা গেছে। সেই হিসেবে ধারনা করা হচ্ছে ঈদ স্পেশাল-৯ নামের লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে লোকটি মারা গেছে।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় নিখোঁজের ১৪ দিন পর স্কুল শিক্ষকের বস্তাবন্দি লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধপূজামণ্ডপে ইসলামী সংগীত পরিবেশন : চান্দগাঁও ও হালিশহর থেকে গ্রেপ্তার দুই যুবক