সরকারের ব্যর্থতায় মানুষ জেগে উঠেছে

ছিদ্দিকুল ইসলাম নাগরিক শোক সভায় নোমান

| রবিবার , ৮ জানুয়ারি, ২০২৩ at ৮:৫০ পূর্বাহ্ণ

সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, ছিদ্দিকুল ইসলাম ছিলেন একজন দেশপ্রেমিক রাজনীতিবিদ। তিনি ছিলেন সেই পরীক্ষিত নেতা যিনি শ্রমিক স্বার্থ রক্ষায় নিজের স্বার্থ কখনও দেখেননি। তার মৃত্যুতে এদেশের শ্রমজীবী মানুষের অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি গতকাল শনিবার বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে মাওলানা ভাসানী ফাউন্ডেশনের সভাপতি, বিশিষ্ট পরিবহন ও বন্দর শ্রমিক নেতা ছিদ্দিকুল ইসলাম স্মরণে নাগরিক শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে এসব কথা বলেন।

নোমান বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ। মানুষ দুই বেলা খেতে পায় না। জনগণের ওপর ক্ষমতায় থাকার জন্য শেখ হাসিনা নির্যাতন চালাচ্ছেন। জিনিসপত্রের দাম বেড়েছে। দেশ আজ মহাসংকটের মধ্যে আছে। আজকে ক্ষমতাসীন সরকারের ব্যর্থতার কারণেই মানুষ জেগে উঠেছে। তাই আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটাতে হবে।

বাংলাদেশ কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী সাবেক ছাত্রনেতা জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে যৌতুক মাদক ও জঙ্গিবাদ বিরোধী মহাসমাবেশ কাল
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে বন বিভাগের সাইকেল বিতরণ