সম্মেলন হলেও কমিটি হয়নি

পোমরা ইউনিয়ন যুবলীগ

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৫ মার্চ, ২০২১ at ৮:৩০ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলেও নতুন কমিটি ঘোষণা করা হয়নি। বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল বুধবার সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের শুরুতে সভাপতি পদে ৭ জন ও সম্পাদক পদে ৯ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিজেদের সমর্থনে মিছিলসহকারে সম্মেলনে যোগদান করেন। এ সময় জাতীয় সংগীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু করা হয়। সম্মেলন শেষে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করলেও নতুন কমিটি ঘোষণা করা হয়নি। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ত্যাগ ও যোগ্যতা বিবেচনাপূর্বক পরবর্তীতে কমিটি ঘোষণা করা হবে বলে উপজেলা নেতৃবৃন্দ জানান।
সম্মেলনে উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু। ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্ব সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা জহির আহমদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মুহাম্মদ ছাবের ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূর আলীর যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চেয়ারম্যান চৌধুরী কুতুব উদ্দিন হারুনী, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফজলুল কবির গিয়াসু, আইয়ুব নূরী ফরহাদাবাদী, জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, আরিফুল ইসলাম চৌধুরী, এমরুল করিম রাশেদ, আসাদুজ্জামান আসাদ, জসিম উদ্দিন মুন্সি, জাহেদুল ইসলাম, ছৈয়দুল আলম তালুকদার, মুসলেম উদ্দিন মাস্টার, বদিউল খায়ের লিটন চৌধুরী, পারভেজ হোসেন, ওমর ফারুক, আজিজ হোসেন, নাছির উদ্দিন আহমেদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধশেয়ার আলী খাঁন
পরবর্তী নিবন্ধদৃষ্টির আন্ত:ক্লাব বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন