সমন্বয় সভায় যা বললেন নজিবুল বশর এমপি

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৩ at ৫:৩৩ পূর্বাহ্ণ

তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপি বলেন, জামায়াতের সাথে আমার দুশমনি নেই। দুশমনিটা কোথায়? দুশমনিটা হচ্ছে স্বাধীনতার প্রশ্নে। তারা যদি কালকেই তাদের ভুল স্বীকার করে তাহলে তো সব শেষ হয়ে যায়। জামায়াতের অতীত কর্মকাণ্ড ভুল ছিল। রাজাকার, আল বদর, আল শামস যারা করেছে তারা ভুল করেছিল। নতুন করে রাজনীতি করুক মানা করিনি। গতকাল সোমবার দুপুরে ফটিকছড়ি উপজেলায় আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের কড়া জবাব দিয়ে নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেন, মনে হচ্ছে বিএনপি চাচ্ছে খালেদা জিয়া দ্রুত মারা যাক, এটা ইস্যু করেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। এ ধরণের কাম্য কোন অবস্থাতে হতে পারে না। যারা বিএনপি করে তাদের নেত্রীর প্রতি শ্রদ্ধা থাকা উচিত।

১৪ দলীয় জোটের এ নেতা বলেন, আমি নজিবুল বশর মাইজভাণ্ডারী প্রয়োজনে নিরবে চলে যাব কিন্তু আমার দ্বারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো ক্ষতি হবে না বা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পরিবারের কোন বদনাম প্রশ্নই আসে না। প্রয়োজনে তাঁর জন্য জীবন দিব।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়বের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির রাহমান সানি, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান অ্যাড. সালামত উল্লাহ চৌধুরী শাহীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
পরবর্তী নিবন্ধআছিব ব্রাদার্সের চা ব্যবসার লাইসেন্স বাতিল করলো বোর্ড