সবজি বিক্রেতা নিহত, রেঞ্জ কর্মকর্তাসহ আহত ৫

লোহাগাড়ায় ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষ

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২০ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছেন। গত বুধ ও বৃহস্পতিবার উপজেলার চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত নুরুল কবির (৫০) উপজেলা পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাওঘাটা মাঝের পাড়ার মৃত ফয়েজ আহমদের পুত্র ও ৫ সন্তানের জনক। আহতরা হলেনচট্টগ্রাম দক্ষিণ বনবিভাগ পদুয়া রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মনজুর মোরশেদ, একই রেঞ্জের আওতাধীন ডলু বনবিট কর্মকর্তা আশরাফুল ইসলাম, টংকাবতী বনবিট কর্মকর্তা আবু নাঈম, পদুয়া বিট কাম চেক পোস্টের স্টেশন কর্মকর্তা মো. রাকিব ও পিকআপ চালক আশিকুর রহমান।

পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মুহাম্মদ নাছির উদ্দিন জানান, নুরুল কবির তার ক্ষেতের সবজি নিয়ে বিক্রির জন্য সিএনজি টেক্সি যোগে সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের শিশুতল এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়। একইদিন দুপুরে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, ট্রাকের সাথে টেক্সির মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি মারা যাবার খবর শুনেছেন। তবে এই ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেন নাই। অপরদিকে, দুর্ঘটনা কবলিত লরি ও পিকআপ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধযুবতীকে ছুরিকাঘাত করার ঘটনায় থানায় মামলা
পরবর্তী নিবন্ধশিশুর পায়ুপথে লোহার শিক দিয়ে নির্যাতনের ঘটনায় যুবক গ্রেপ্তার