সপ্তমবারের মতো সাধারণ সম্পাদক এয়াকুব

যমুনা অয়েল কোম্পানি সিবিএ

| বৃহস্পতিবার , ১৪ জানুয়ারি, ২০২১ at ৮:১২ পূর্বাহ্ণ

যমুনা অয়েল কোম্পানি লেবার ইউনিয়ন কার্যকরী পরিষদ নির্বাচন-২০২১-এ সাধারণ সম্পাদক পদে সপ্তমবারের মতো নির্বাচিত হয়েছেন মুহাম্মদ এয়াকুব। যমুনা অয়েল কোম্পানি লেবার ইউনিয়ন নির্বাচন উপ-পরিষদ গত ৭ জানুয়ারি এ ঘোষণা দেয়।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আরও ৫ জন প্রার্থী। তারা হলেন সহ সভাপতি মো. দেলোয়ার হোসেন বিশ্বাস (দৌলতপুর ডিপো), সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নান (চট্টগ্রাম অফিস), কোষাধ্যক্ষ আবু বকর ছিদ্দিক খান (চট্টগ্রাম টার্মিনাল অফিস), দপ্তর সম্পাদক মো. নাসির উদ্দিন (চট্টগ্রাম অফিস), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল জব্বার (পার্বতীপুর ডিপো)।
গত ২৮ ডিসেম্বর যমুনা অয়েল কোম্পানি লেবার ইউনিয়ন (সিবিএ) ৭ সদস্যের নির্বাচন উপ-পরিষদ গঠন করে। কমিটি আগামী ২৮ জানুয়ারি নির্বাচনী তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী গত ৩ ও ৪ জানুয়ারি যমুনা অয়েল কোম্পানির বিভিন্ন ডিপো ও অফিসে মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণ করা হয়। নির্বাচনে ৯টি পদের বিপরীতে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র গ্রহণ করেন।
সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী মুহাম্মদ এয়াকুব, কাজী মো. বদরুল আমিন ও সৈয়দ সিরাজুল ইসলাম মনোনয়নপত্র নেন। মো. বদরুল আমিন ও সৈয়দ সিরাজুল ইসলামের মনোনয়নপত্রে ত্রুটি পাওয়ায় তাদের প্রার্থিতা বাতিল হয়।
কোম্পানির ১৭টি ডিপো ও ৪টি অফিসে মোট ভোটার সংখ্যা ২৮৬ জন। ২৮ জানুয়ারি নির্বাচনে সভাপতি পদে ২ জন, কার্যকরী সভাপতি পদে ২ জন এবং সাংগঠনিক সম্পাদক পদে ২ জনসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধক্যান্সার হাসপাতালের জন্য অধ্যাপক ডা. আরজুর অনুদান
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ২