সনি-স্মার্ট শোরুমে মিলছে জেনুইন টিভি ও আল্ট সাউন্ড সিস্টেম

| রবিবার , ১৩ অক্টোবর, ২০২৪ at ৯:৪৯ পূর্বাহ্ণ

দেশব্যাপী সনিস্মার্টের শোরুমে এখন পাওয়া যাচ্ছে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র ব্রাভিয়া সিরিজের সর্বশেষ মডেলের জেনুইন টিভি এবং আল্ট সাউন্ড সিস্টেম। নতুন এই পণ্যগুলোর বাজারজাত এবং দুর্গাপূজা উপলক্ষে ক্রেতাদের ক্যাশব্যাক সুবিধা আর বাহারি উপহার জেতার সুযোগ দিচ্ছে বাংলাদেশে সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট ইলেকট্রনিঙ লিমিটেড (সনিস্মার্ট)

৯ অক্টোবর থেকে নতুন মডেলের পণ্যগুলো বাংলাদেশে আনুষ্ঠানিক বাজারজাতের ঘোষণা দেয় সনি। এদিন থেকেই সনিস্মার্ট শোরুম থেকে সনি’র জেনুইন এই পণ্যগুলো কিনতে পারছেন ক্রেতারা। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক মো. তানভীর হোসেন, মহাব্যবস্থাপক ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী এবং উপমহাব্যবস্থাপক ও হেড অব মার্কেটিং আজাদ রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সনিস্মার্ট শোরুম থেকে সনি ব্রাভিয়ার নতুন মডেলের টিভি ও আল্ট্রা সাউন্ড সিস্টেম কেনার ক্ষেত্রে ক্রেতারা পাচ্ছেন স্পেশাল প্রাইজ, সঙ্গে মডেল ভেদে সনি প্লেস্টেশন ফাইভ অথবা সনি সাউন্ড বারসহ নিশ্চিত উপহার জেতার সুযোগ। পাশাপাশি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনি’র নির্দিষ্ট মডেলের বিভিন্ন টিভি মিলছে স্পেশাল প্রাইজে।

সনিস্মার্টের অফার সম্পর্কে জানিয়ে প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী বলেন, জেনুইন ফাইভ বা জি৫ নিশ্চয়তায় বাংলাদেশে একমাত্র আমরাই সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশনের সঙ্গে সেবা দিচ্ছি।

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, প্রযুক্তির অত্যাধুনিক উৎকর্ষের এক চমৎকার মিশেল সনি ব্রাভিয়া টিভি। ‘সিনেমা ইজ কামিং হোম’ শিরোনামে অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি হয়েছে ব্রাভিয়া সিরিজের ব্রাভিয়া নাইন ফ্ল্যাগশিপ মিনি এলইডি, ব্রাভিয়া এইট ওএলইডি, ব্রাভিয়া সেভেন মিনি এলইডি এবং ব্রাভিয়া থ্রি এলইডি টিভি। এসব টিভির জীবন্ত রঙ ও নিখুঁত কনট্রাস্ট দর্শকদের দেবে অপূর্ব এক মোহময় অভিজ্ঞতা। একই সঙ্গে সাউন্ড সিস্টেমের জগতে নতুন মাত্রা যোগ করতে ‘ম্যাসিভ বেজ, আল্টিমেট ভাইব’ স্লোগানে সনি বাজারে এনেছে আল্ট টাওয়ার টেন, আল্ট ফিল্ড সেভেন, আল্ট ফিল্ড ওয়ান, এসআরএসএঙভি৫০০ এবং ওয়্যারলেস হেডফোন আল্ট ওয়ার। এসব সাউন্ড সিস্টেমের শক্তিশালী বেস, ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড শ্রোতাকে প্রতিটি শব্দের গভীরে পৌঁছে দেবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলী এলিটের চক্ষু শিবির ও খাবার বিতরণ
পরবর্তী নিবন্ধকুতুবদিয়ায় এবার ‘ক্যাপ্টেন নিকোলাস’ নামক আরেক জাহাজে আগুন, উদ্ধার ৩১