সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক মুনীরুজ্জামান আর নেই

| বুধবার , ২৫ নভেম্বর, ২০২০ at ১১:২৫ পূর্বাহ্ণ

দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক, কলামিস্ট খন্দকার মুনীরুজ্জামান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৭৩ বছর বছর বয়সী মুনীরুজ্জামান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিন সপ্তাহ ধরে ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল মঙ্গলবার সকাল ৭টা ২০ মিনিটে সেখানেই তার মৃত্যু হয় বলে সংবাদের বার্তা সম্পাদক কাজী রফিক জানান।
তিনি বলেন, গত ৩১ অক্টোবর হাসপাতালে ভর্তি হওয়ার পর দুই সপ্তাহ আইসিইউতে রাখতে হয়েছিল মুনীরুজ্জামানকে। অবস্থার উন্নতি হওয়ায় কয়েক দিন আগে আইসিইউ থেকে কেবিনেও নেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর বাঁচানো যায়নি। খবর বিডিনিউজের।
সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন এক ফেসবুক পোস্টে লিখেছেন, মুনীর ভাই করোনা থেকে সেরে উঠেছিলেন। তবে করোনা পরবর্তী নানা জটিলতায় তিনি মারা যান। সন্ধ্যায় রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। ১৯৭০ সালে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির মুখপত্র সাপ্তাহিক একতায় মুনীরুজ্জামানের সাংবাদিকতার শুরু। পরে রাজনৈতিক বিশ্লেষণধর্মী কলাম লেখক হিসেবে তিনি পরিচিতি পান। খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পূর্ববর্তী নিবন্ধঅধ্যক্ষ আবু তাহেরের মৃত্যুতে শোক প্রকাশ
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত