শ্রমিকবাহী পিকআপ উল্টে বান্দরবানে নিহত ১, আহত ৭

বান্দরবান প্রতিনিধি | বুধবার , ২২ মে, ২০২৪ at ১০:৪০ পূর্বাহ্ণ

বান্দরবানের লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে ১ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও ৭ জন শ্রমিক আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বদরটিলা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী একটি জিপ রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোঃ জাহাঙ্গীর (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়।

এ ঘটনায় আরও ৭ জন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে হতাহতদের স্থানীয় উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনায় হতাহত শ্রমিকরা চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ফাইতং ইউনিয়নের চেয়ারম্যান মো: ওমর ফারুক জানান, লামার গজালিয়া ইউনিয়নের গাইন্ধ্যা পাড়া এলাকায় নির্মাণাধীন ভবনের ঢালায় কাজে যাচ্ছিলেন শ্রমিকরা। গাড়িতে ১৫ জন শ্রমিক ছিল। বদরটিলা এলাকায় বড় পাহাড় উঠার পথে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গাড়ির চাপা পড়ে ১জন শ্রমিক মারাগেছে। আহত ৭ জনকে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মফিজ জানান, সড়ক দুর্ঘটনার ঘটনাস্থলে পরিদর্শন করে হয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। গাড়িটি সরিয়ে যোগাযোগ সচল করতে চেষ্টা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধহামলার প্রতিবাদে সিএন্ডএফ কর্মচারীদের কর্মবিরতি
পরবর্তী নিবন্ধরাইসি’র মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক