শেখ হাসিনার সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন অটুট থাকবে সম্প্রীতির বন্ধন

সাতকানিয়ার নলুয়ায় এমপি মোতালেব

| বৃহস্পতিবার , ১৮ জানুয়ারি, ২০২৪ at ৮:৪৬ পূর্বাহ্ণ

সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপি বলেছেন, আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বলেই এ দেশের সকল সমপ্রদায়ের লোকজন নিরাপদ ও শান্তিতে বসবাস করতে পারে। ধর্ম যার যার, উৎসব সবারএ স্লোগানকে ধারণ করে অন্যান্য ধর্মাবলম্বীর পাশাপাশি হিন্দু সমপ্রদায়ের লোকজন নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচরণ অনুষ্ঠানাদি পালন করে থাকে।

তিনি গত ১৬ জানুয়ারি পশ্চিম নলুয়া বুড়া কালীবাড়ি পরিচালনা পরিষদের উদ্যোগে আয়োজিত ধর্মসভায় সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। তিনি বলেন, এদেশে যতদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে ততদিন সকল সমপ্রদায়ের মধ্যে সমপ্রীতির বন্ধন অটুট থাকবে।

মন্দির সমন্বয় কমিটির সভাপতি অনুপম চৌধুরীর সভাপতিত্বে ও নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন আইচের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল দাশ মানিক।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, অ্যাড. প্রদীপ কুমার চৌধুরী, চেয়ারম্যান মো. সেলিম, ..ম সেলিম, মাস্টার দেলোয়ার হোসেন, নুর হোসেন, মিজানুর রহমান, নুরুল আবছার, মো. আলী, শাহাদাত হোসেন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইউজিসি পোস্ট-ডক্টরাল ফেলোশিপ পেলেন ১০ গবেষক
পরবর্তী নিবন্ধশীতার্তদের পাশে সকলকে এগিয়ে আসতে হবে