শুলকবহরে গাড়ির গ্যারেজে আগুন

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৫ অক্টোবর, ২০২৩ at ৪:৩৮ পূর্বাহ্ণ

নগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকায় গাড়ি মেরামতের একটি গ্যারেজে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে গ্যারেজে থাকা দুটি প্রাইভেট কার ও একটি জিপ পুড়ে গেছে। পাশাপাশি গ্যারেজের যন্ত্রপাতিসহ বিভিন্ন মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। গ্যারেজের পাশে থাকা স্থাপনাতেও আগুনের তাপ স্পর্শ করে। তবে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনায় তা ছড়িয়ে পড়েনি।

গতকাল বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে জাহিদ এন্ড ব্রাদার্স নামের গ্যারেজে আগুন লাগার এ ঘটনা ঘটে। সবমিলে গ্যারেজ কতৃপক্ষের ২০ থেকে ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা চন্দনপুরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলামের।

তিনি আজাদীকে বলেন, আগুনের খবর পেয়ে আমাদের দুটি ইউনিটের দুটি গাড়ি ঘটনাস্থলে ছুটে যায়। ফায়ার ফাইটাররা ৫টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। গ্যারেজটির পাশে অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান ছিল। তিন তলা ভবনও ছিল। এসব স্থাপনায় আগুনের তাপ স্পর্শ করে। তবে ফায়ার ফাইটাররা দ্রুত আগুন নির্বাপণ করতে সক্ষম হয়। এতে রক্ষা পায় তাপ স্পর্শ করা স্থাপনাগুলো। গ্যারেজের কর্মীরা বলছেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখব। গ্যারেজে থাকা একটি সিলিন্ডারও বিষ্ফোরিত হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধটানেল উদ্বোধন ও জনসভা হবে নির্বাচন রাজনীতির টার্নিং পয়েন্ট
পরবর্তী নিবন্ধক্লোন লিফটের কারণে সেই দুর্ঘটনা