শীতার্ত মানুষের সাহায্য করা বিত্তবান ও ধর্মপ্রাণ মানুষের নৈতিক দায়িত্ব

শীতবস্ত্র বিতরণকালে আবদুচ ছালাম এমপি

| বৃহস্পতিবার , ১৮ জানুয়ারি, ২০২৪ at ৮:৪৮ পূর্বাহ্ণ

৫নং মোহরা ওয়ার্ডে কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুনের ব্যবস্থাপনায় গতকাল বুধবার শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবদুচ ছালাম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আবদুচ ছালাম এমপি বলেন, আপোসহীনভাবে সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। মানবতার কল্যানে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এক অনন্য উচ্চতায়।

তিনি আরো বলেন, শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সমপ্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। তিনি বলেন, শীতার্ত মানুষের সাহায্য করা বিত্তবান ও ধর্মপ্রাণ মানুষের নৈতিক দায়িত্ব।

মোহাম্মদ ফারুকের সভাপতিত্বে ও মোরশেদ আলম খোকনের পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুন, বেদার উদ্দিন বেদার, চেমন আরা ইউসুফ, এস এম আনোয়ার মির্জা, হাসান মুরাদ চৌধুরী, আবু তাহের, নুরুল ইসলাম, সেকান্দর চৌধুরী, শেখ আহমদ, মো. আলমগীর, মো. সাকের, মো. শাহাজান, আজম খান, এরশাদ হোসেন বিটু, মো. ওসমান, মো. সোলাইমান, মো. লোকমান, নবী, রনি, আজম, যুবলীগ নেতা জসিম উদ্দিন, তসলিম উদ্দিন, মো. শফী, মো. বখতিয়ার, কপিল উদ্দিন, আয়াজ উদ্দিন, মোরশেদ খোকা, কপিল২, আকবর, সম্রাট, সালাউদ্দিন, আরমান, সিদ্দীক, আরিফ, হারুনুর রশিদ, নুরুল কবির, মো. হোসেন মো. ইসহাক, ফারুক, গিয়াস, সরুজ, শহিদু্‌ল্লাহ কায়ছার, সাইফুল, মোস্তফা কামাল, জুমান, সিফাত, সৌরভ, হাসান, তুষার, জোহরা, লাকি, রিংকু, ছবি, নুরজাহান, চেমনআরা, রোশআরা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহালদার পাড় কেটে মাটি বিক্রি, বালু উত্তোলন
পরবর্তী নিবন্ধবৃদ্ধকে হাতুড়ি পেটা করার সময় দুই যুবক আটক