শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

| সোমবার , ১৫ জানুয়ারি, ২০২৪ at ৯:৪৭ পূর্বাহ্ণ

সাতকানিয়া আমিলাইশ শিশু কিশোর আসর : আমিলাইশ ইউনিয়ন শিশু কিশোর আসরের উদ্যোগে উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সমাজসেবক তারেক হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান ডা. রেজাউল করিম। বক্তব্য রাখেন ডা. আয়ূব, মনসুর, তৌহিদ, ইউনুস, মোজাম্মেল হক চৌধুরী, আরিফ, আনোয়ার, সাজ্জাদ, ফয়জুল কবির, ফরহাদ, রহমত উল্লাহ, ফয়েজ, নাছির, শহিদ, তায়েব প্রমুখ। প্রধান অতিথি বলেন, ইউনিয়নে আর্থসামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে আমিলাইশ শিশু কিশোর আসর। তিনি শীতার্তদের সাহায্যে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

কাপ্তাই রাইখালী : কাপ্তাই উপজেলার রাইখালীতে অবস্থিত সার্বজনীন লোকনাথ মন্দির সেবাশ্রমের উদ্যোগে গতকাল রোববার দরিদ্র ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়। মন্দির সেবাশ্রমের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুবর্ণ আচার্য্য, জাগো হিন্দু পরিষদ জেলা শাখার সভাপতি রুবেল কান্তি দে, সাধারন সম্পাদক টিটু শীল, হিমাদ্রি দে, সুভাষ শীল, শান্তনু বিশ্বাস, ঝুলন দত্ত, সাধন চৈতন্য রায়, বিশ্বজিৎ সরকার। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ধর্মসভাসহ বিস্তারিত কর্মসূচি পালন করা হয়।

মাদারবাড়ি ওয়ার্ড : পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়েরের উদ্যোগে গতকাল রোববার ওয়ার্ড কার্যালয়ের সম্মুখে শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণকালে তিনি শীতার্তদের সাহায্যে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন হরি গোপাল দাশ, মো. ইয়াকুব আচ্চু, এনামুল হক প্রমুখ।

সেবাপ্রিয় ফাউন্ডেশন : শীতের তীব্রতায় শীতার্তদের সুরক্ষায় সেবাপ্রিয় ফাউন্ডেশনের উদ্যোগে গত ১২ জানুয়ারি মানিকছড়ি রাংগাপানি শিশু অনাথ আশ্রমে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী এবং চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে অর্ধশতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়। সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টার সাথে দেশ ও প্রবাসের আর্থিক সহযোগিতায় শীতার্ত মানুষ, অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নয়ন বড়ুয়া, জয় বড়ুয়া, সজীব বড়ুয়া, রাজ্জাক বড়ুয়া, এসময় উপস্থিত ছিলেন প্রিয়জন বড়ুয়া, পার্থ বড়ুয়া, সজীব বড়ুয়া পাপ্পু, হৃদয় বড়ুয়া, বিজয় বড়ুয়া, শতাব্দী বড়ুয়া, রাবিয়া সুলতানা নুসরাত, মনোয়ারা আক্তার, বিজয়ানন্দ থের, ইন্দ্রবংশ ভিক্ষু, উলাইচাই মারমা, আব্রে মারমা, রূপায়ণ বড়ুয়া, হিরো বড়ুয়া, বিপ্লব বড়ুয়া, মো: আকাশ সহ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধইসরায়েলের বিরুদ্ধে মামলায় বাংলাদেশের সমর্থন
পরবর্তী নিবন্ধখুরুশকুল বায়ু বিদ্যুৎ প্রকল্প পুরোদমে উৎপাদনে যাচ্ছে ফেব্রুয়ারিতে