শিশুর পায়ুপথে লোহার শিক দিয়ে নির্যাতনের ঘটনায় যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২০ পূর্বাহ্ণ

নগরীর লালখান বাজার মোড়ের বিরিয়ানি এক্সপ্রেস রেস্টুরেন্টে এক শিশু কর্মচারীর পায়ুপথে লোহার শিক ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত জাহেদ উল্লাহ বিন খালেদ (৪২) নামে এক কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে নগরীর আসকার দীঘির পাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জাহেদ উল্লাহ বিন খালেদ চন্দনাইশ উপজেলার বরকল ইউপির পাঠানদন্ডি গ্রামের সাহাব উদ্দিন খালেদের ছেলে।

পুলিশ জানায়, সংসারে অভাবঅনটন থাকায় ভুক্তভোগী ১২ বছরের শিশু আব্দুর রহিম শান্ত ৩ হাজার টাকা মাসিক মজুরিতে লালখান বাজার মোড়ের বিরিয়ানি এঙপ্রেস নামে দোকানে ডিশ ক্লিনারের চাকরি নেয়। তার মা ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করে। গত ১২ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে রেস্টুরেন্টের নিচতলায় কাজের ফাঁকে শিশু শান্ত মুখ দিয়ে তার নখ কাটতে থাকে। এ সময় আসামি খালেদ তাকে গালাগালি করে। একপর্যায়ে শান্তর পায়ু পথে খালেদের হাতে থাকা লোহার শিক দিয়ে আঘাত করে। এতে পায়ুপথে আঘাত লাগে তার। এ ঘটনায় তার মা নারগিছ বেগম একটি মামলা দায়ের করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নেয়ামত উল্লাহ আজাদীকে বলেন, গ্রেপ্তার খালেদ স্বীকারোক্তি দিয়েছে এবং তার দেখানো মতে একটি লোহার শিক আমরা উদ্ধার করেছি। এ ঘটনায় তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসবজি বিক্রেতা নিহত, রেঞ্জ কর্মকর্তাসহ আহত ৫
পরবর্তী নিবন্ধবইমেলায় দুয়োধ্বনি,ডিবির কাছে অভিযোগ হিরো আলমের