শিশুটি গেল কোথায়

সিসিটিভি ফুটেজে এক নারীর পেছনে হাঁটতে দেখা গেছে তাকে

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর, ২০২৩ at ৫:১১ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন পশ্চিম মোহরা এলাকায় আবদুল্লাহ নামে তিন বছর বয়সী এক শিশু বাসা থেকে বের হওয়ার পর আর খুঁজে পাওয়া যাচ্ছে না। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বোরকা পরিহিত একজন মহিলার পিছনে হেঁটে যাচ্ছে শিশুটি।

গতকাল সোমবার সকাল ১০টা ২০ মিনিটে পরিবারের সদস্যদের অগোচরে শিশু আবদুল্লাহ বাসা থেকে বের হয়। নগরীর চান্দগাঁও থানাধীন পশ্চিম মোহরা হাজী নাজির লেইনের রুহুল আমিনের বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি পুলিশকে জানানো হলেও এখনো শিশু আবদুল্লাহর কোন খোঁজ পাওয়া যায়নি এবং বোরকা পরিহিত মহিলাটিরও কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানান পরিবারের সদস্যরা। আবদুল্লাহর বাবার নাম মাহবুবুল আলম। তিনি প্রবাসী। তার তিন মেয়ের পর একটাই ছেলে আবদুল্লাহ।

আবদুল্লাহর চাচা মো. সাইমুন বলেন, আবদুল্লাহ হাঁটতে হাঁটতে বাসার বাইরে চলে যায়। তারপর এক বোরকা পড়া মহিলার পিছনে হেঁটে যেতে দেখা যায় তাকে। সিসিটিভি ফুটেজে এমনই দেখছি।

চান্দগাঁও থানার ওসি তদন্ত আজাদীকে বলেন, ৩ বছরের শিশু আবদুল্লাহ নিখোঁজের ঘটনায় থানায় মামলা হয়েছে। শিশুটির এখনো কোন খোঁজ পাওয়া যায়নি। সিসিটিভি ফুটেজে বোরকা পরিহিত যে মহিলাকে দেখা গেছে তাকেও আমরা খুঁজছি। আমাদের একাধিক টিম মাঠে কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধ২৭ সদস্যের উপদেষ্টা পরিষদে জায়গা পেলেন যারা
পরবর্তী নিবন্ধঅনিশ্চয়তা দূর হয়নি অর্থ সংস্থানে