শিল্পপতি মীর আহমদ সওদাগরের ইন্তেকাল

পটিয়া প্রতিনিধি | রবিবার , ২৮ জানুয়ারি, ২০২৪ at ৫:৫৪ পূর্বাহ্ণ

মীর গ্রুপের চেয়ারম্যান ও আলআরাফাহ ইসলামী ব্যাংকের সাবেক চেয়ারম্যান শিল্পপতি মীর আহমদ সওদাগর (৮৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহিরাজিউন)। গতকাল শনিবার সকাল ৮টা ১৬ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৫ মেয়ে, নাতিনাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। একই দিন বাদ মাগরীব পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীরবাড়িতে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য যে, তিনি পটিয়া উপজেলার জিরি খলিলমীর ডিগ্রী কলেজ, জিরি খলিলমীর আদর্শ উচ্চ বিদ্যালয়, মীর আহমদ সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ, পটিয়ার নবনির্বাচিত সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, জাতীয় সংসদের সাবেক হুইপ সামশুল হক চৌধুরী, চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালকমন্ডলীর পক্ষে সভাপতি ওমর হাজ্জাজ, সিনিয়র সহসভাপতি তরফদার মো. রুহুল আমিন ও সহসভাপতি রাইসা মাহবুব, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি আইয়ুব আলী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, পৌর মেয়র আইয়ুব বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, জিরি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান টিপু, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, ইমরান উদ্দিন বশির প্রমুখ। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পূর্ববর্তী নিবন্ধ৩০ জানুয়ারি সারাদেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ
পরবর্তী নিবন্ধবালুর ব্যবসা রমরমা, ট্রাকের ভারে ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট