শিরোপার আরো কাছে গেল ব্রাদার্স ইউনিয়ন

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ২৮ অক্টোবর, ২০২১ at ১১:১৬ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ফুটবল লিগে শিরোপার পথে আরো খানিকটা এগিয়ে গেল চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন। গতকাল বুধবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় শিরোপা প্রত্যাশী ব্রাদার্স ২-০ গোলে অফিস দল বিসিআইসি ক্রীড়া সংসদকে পরাজিত করে। এ জয়ে ৭ খেলা শেষে ব্রাদার্সের পয়েন্ট দাঁড়িয়েছে ১৯। তাদের পেছনে আছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি। ৬ খেলা শেষে বন্দরের পয়েন্ট ১৪। এই দু’দলের খেলা আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে।
গতকালের খেলায় ব্রাদার্স ইউনিয়নই আধিপত্য বিস্তার করে খেলেছে। ফলে তারাই আক্রমন রচনা করেছে বেশি। তুলনামূলক কম আক্রমনে গেছে বিসিআইসি ক্রীড়া সংসদ। মাঝে মাঝে আক্রমনে উঠলেও তা খুব জুতসই হয়নি। খেলার প্রথমার্ধে বিজয়ী ব্রাদার্স এক গোলে এগিয়ে ছিল। ১৩ মিনিটের সময় ওপেন নেট মিস করে তারা। ২২ মিনিটে ব্রাদার্সের আমিরুজ্জামান সাইমনের শট ক্লিয়ার করে বিসিআইসির ডিফেন্স। ৩৫ মিনিটে গোল পায় ব্রাদার্স। দলের মো. রুমান কর্ণার ফ্ল্যাগের কাছ থেকে ক্রস করেন গোলমুখে। অধিনায়ক সাজ্জাত হোসেন দর্শনীয় হেডে বল জালে জড়িয়ে দেন(১-০)। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাদার্স। দ্বিতীয়ার্ধেও আক্রমন করে খেলার চেষ্টা চালায় তারা। এ থেকে ১৫ মিনিটে সাফল্য লাভ করে। আমিরুজ্জামান সাইমন থেকে বল পেয়ে মো. রুমান প্লেসিং করলে গোল হয় (২-০)। দুই গোলে এগিয়ে যাওয়ার পরও ব্রাদার্সের আক্রমন অব্যাহত থেকে। কিন্তু দুর্ভাগ্য আর গোল পাওয়া হয়নি তাদের। ৪৩ মিনিটের সময় সাজ্জাতের একটি নিশ্চিত গোলের শট অল্পের জন্য সাইডবারে লেগে ফিরে আসে। গোল বঞ্চিত হয় ব্রাদার্স। বিসিআইসি ৭ খেলা শেষে ৭ পয়েন্ট পেয়েছে। এ নিয়ে টানা তিন খেলায় পরাজিত হলো তারা।
গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ব্রাদার্স ইউনিয়নের খেলোয়াড় রুমান। তাকে ম্যান অব দ্যা ম্যাচের ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কাউন্সিলর মো. রাশেদুর রহমান মিলন ।
প্রিমিয়ার ফুটবল লিগে আজ দুটি খেলা অনুষ্ঠিত হবে। বিকাল ৩.৩০টায় প্রথম খেলায় অংশ নেবে মাদারবাড়ী উদয়ন সংঘ এবং চট্টগ্রাম জেলা পুলিশ। দ্বিতীয় খেলায় মোকাবেলা করবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি। বিকাল ৫.৩০টায় এ খেলা অনুষ্ঠিত হবে। দুটি খেলাই এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধন্যাশনাল স্নুকার টিম চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল সম্পন্ন
পরবর্তী নিবন্ধব্যস্ত সড়কে উটপাখি