শপথ নেওয়ার পর ফেরদৌস যা বললেন

| বৃহস্পতিবার , ১১ জানুয়ারি, ২০২৪ at ১০:০৪ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েই চমক দেখিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ঢাকা১০ আসনে নির্বাচিত হয়েছেন তিনি। এই ধারাবাহিকতায় গতকাল সকালে শেরেবাংলা নগরের সংসদ ভবনে শপথ নিয়েছেন ফেরদৌস। এদিন নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করিয়েছেন চলতি একাদশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শপথ পাঠ শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ফেরদৌস বলেন, আমার ওপর যে বিশ্বাসআস্থা দল ও ভোটারসহ এলাকাবাসী রেখেছেন তার প্রতিদান যেন দিতে পারি। কোনো কাজ বিঘ্নিত না হয় সে চেষ্টাই করে যাব। খবর বাংলানিউজের।

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই, আমাকে বিশ্বাস করে ঢাকা১০ এর মতো এ রকম একটি আসন দেওয়ার জন্য। সর্বস্তরের জনগণকে ধন্যবাদ, যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আজকে শপথ নিলাম, সংসদের যে পবিত্রতা সেটা আমার জীবন দিয়ে হলেও রক্ষা করব। আর যে ব্রত নিয়ে এসেছি (মানুষের সেবা ও কল্যাণে কাজ করা), সেটা সততার সঙ্গে শতভাগ পূরণ করার চেষ্টা করব। ঢাকা১০কে আমি প্রকৃত অর্থেই দশে দশ করে তুলব। এ সময় ঢাকা১০ এর আওয়ামী লীগ নেতাকর্মী ও বিশেষ করে ব্যারিস্টার তাপসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন ফেরদৌস আহমেদ। ঢাকা১০ আসনে নৌকা প্রতীকে লড়েছেন তিনি। ৩ লাখ ২৪ হাজার ৯৩৯ ভোটারের মধ্যে ভোট পেয়েছেন ৬৫ হাজার ৮৯৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লাঙ্গল প্র্রতীকে হাজি মো. শাহজাহান পেয়েছেন ২২ হাজার ৫৭ ভোট।

পূর্ববর্তী নিবন্ধরশিদের মৃত্যুতে বাকরুদ্ধ সহশিল্পীরা
পরবর্তী নিবন্ধভ্যাটার্ণ ফুটবলে এন্ট্রি আহ্বান