লোহাগাড়ায় ছাত্রকে নির্যাতনের অভিযোগে হেফজখানার শিক্ষক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৭ মে, ২০২১ at ৩:৫৯ অপরাহ্ণ

লোহাগাড়ার বড়হাতিয়ায় ছাত্রকে নির্যাতনের (বলৎকার) অভিযোগে আবদুল্লাহ মোজাহিদ (২২) নামে হেফজখানার এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৬ মে) রাত ১১টার দিকে ইউনিয়নের দুর্লভের পাড়া হেফজখানা ও এতিমখানা ভবন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আবদুল্লাহ মোজাহিদ ওই প্রতিষ্ঠানের শিক্ষক ও একই এলাকার দেলোয়ার হোসেনের পুত্র।

শিশুর নানা আজাদীকে জানান, তার নাতী নয় বছরের শিশু ওই হেফজখানার ছাত্র। বিগত রমজান মাস থেকে ভয়ভীতি দেখিয়ে তার নাতীকে বলৎকার করে আসছে শিক্ষক আবদুল্লাহ মোজাহিদ। তার নাতী ভয়ে এতোদিন কাউকে কিছু বলার সাহস পায়নি। বুধবার সকালে বাড়িতে এসে কান্নাকাটি করে আর হেফজখানায় যাবে না বলে তার মাকে জানায়।

তার মা কারণ জানতে চাইলে ভয়ে ভয়ে জানায়- হেফজখানার শিক্ষক কর্তৃক বলৎকারের বিষয়টি। তার মা ঘটনার বিস্তারিত তাকে জানালে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ আজাদীকে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবন্দর এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ৫ জন
পরবর্তী নিবন্ধসিআইইউর ২৫তম অনলাইন সিন্ডিকেট বৈঠক