লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ৫ জুন, ২০২৪ at ৮:৩৭ পূর্বাহ্ণ

চতুর্থ ধাপে লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ আজ বুধবার (৫ জুন) সকাল ৮টা থেকে শুরু হয়েছে। চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত।

জানা যায়, লোহাগাড়া উপজেলায় ৯ ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ৭১টি। ৩৪টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে। মোট ভোটার ২ লাখ ২৬ হাজার ৫৯০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২১ হাজার ৫০০ জন ও মহিলা ভোটার ১ লাখ ৫ হাজার ৯০ জন। ভোট কক্ষের সংখ্যা ৫৮১টি। এরমধ্যে স্থায়ী ৫৪৭টি ও অস্থায়ী ৩৪টি।

এদিকে, নির্বাচনী মাঠে কাজ করছেন ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৯টি স্ট্রাইকিং ফোর্স, ১২ প্লাটুন বিজিবি, র‌্যাবের ২টি টিম, ২২টি মোবাইল টিমসহ বিপুল সংখ্যাক পুলিশ ও আনাসার সদস্য।

উল্লেখ্য, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ ও ভাইস চেয়ারম্যান পদে ৩ জন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে খোরশেদ আলম চৌধুরী (আনারস), সিরাজুল ইসলাম চৌধুরী (ঘোড়া) ও বীর মুক্তিযোদ্ধা আবদুল মাবুদ সৈয়দ (মোটরসাইকেল)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহীন আক্তার (ফুটবল) ও জেসমিন আকতার (কলস)। ভাইস চেয়ারম্যান পদে মো. জমিল উদ্দীন (টিউবওয়েল), মোহাম্মদ সরওয়ার মামুন (চশমা) ও ফরহাদুল ইসলাম (তালা)।

পূর্ববর্তী নিবন্ধনিজে বাঁচতে হলে পরিবেশকে বাঁচাতে হবে
পরবর্তী নিবন্ধবাবার ছবি