লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরীর ইন্তেকাল

প্রধানমন্ত্রীর শোক

লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:৩১ পূর্বাহ্ণ

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল (৬৩) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে…. রাজেউন)। গতকাল শুক্রবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টার দিকে মালয়েশিয়ার সানওয়ে মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার মৃত আশরফ মিয়ার পুত্র। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা যায়, জিয়াউল হক চৌধুরী বাবুল দীর্ঘদিন যাবত কিডনি ও ক্যান্সার রোগে ভুগছিলেন। আজ শনিবার রাত সাড়ে ১০টার দিকে তার মরদেহ মালয়েশিয়া থেকে ঢাকাস্থ হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছবে।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান স্বাক্ষরিত এক বিবৃতিতে উল্লেখ করা হয়জিয়াউল হক চৌধুরী বাবুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী শোকসন্তপ্ত পরিবারপরিজন, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই বার্তায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এদিকে লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম১৫ আসনের সংসদ সদস্য এম এ মোতালেব, উপজেলা পরিষদের পক্ষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান জেসমিন আক্তার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইনামুল হাছান।

পূর্ববর্তী নিবন্ধকালো পলিথিনে ঢেকে টিলা কেটে পাকাঘর নির্মাণ
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে ইটভাটায় অভিযান সাড়ে ৯ লাখ টাকা জরিমানা