লোহাগাড়ায় শর্ট সার্কিটের আগুনে পুড়ল ভাড়া বাসা-দোকান

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ২৯ নভেম্বর, ২০২৩ at ১০:১৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় আগুনে পুড়ে গেছে টিনশেড ভাড়া বাসা ও দোকান। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুখছড়ি ভাগ্যের দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, বয়ান ফার্মেসির মালিক নাজিম উদ্দিন, বিছমিল্লাহ এন্টারপ্রাইজের মালিক মোহাম্মদ হাছান ও ২টি টিনশেড ব্যাচেলার ভাড়া বাসার মালিক আবুল হাশেম। প্রত্যক্ষদর্শীরা জানান, টিনশেড ভাড়া বাসায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন পাশের দুই দোকানেও ছড়িয়ে পড়ে। এতে টিনসেট বাসা ও আধাপাকা দোকানের ক্ষয়ক্ষতিসহ অনেক মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। ক্ষতিগ্রস্ত নাজিম উদ্দিন জানান, তার দোকানের পেছনে টিনশেড ভাড়া বাসা থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে তার প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থনে যায়। তবে ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধএপেক্স ক্লাব অব চট্টগ্রাম সেন্ট্রালের সাধারণ সভা
পরবর্তী নিবন্ধসুযোগ পেলে হাটহাজারীর জনগণের জন্য কাজ করে যাব