লোহাগাড়ায় বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩০ মে, ২০২৪ at ৭:৫৫ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পদুয়ায় ফাতেমা বেগম (৭৩) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বশির মোহাম্মদ সিকদার পাড়ার নিজ বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফাতেমা বেগম এলাকার মৃত সোনা মিয়ার স্ত্রী ও ৮ সন্তানের জননী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হারুনর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফাতেমা বেগম নামে বৃদ্ধা দীর্ঘদিন যাবত মানসিক বিকারগ্রস্ত ছিলেন। গত মঙ্গলবার রাতে খাওয়াদাওয়া শেষে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। এরপর যে কোন সময় তার শয়নকক্ষের ভেতরে লোহার এঙ্গেলের সাথে শাড়ি প্যাঁচিয়ে গলায় ফাঁস দেয়। সকালে পরিবারের লোকজন খোঁজখবর নিতে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। এর আগেও বৃদ্ধা মানসিক বিকারগ্রস্তের কারণে একাধিকবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

লোহাগাড়া থানার এসআই শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল লিপিবদ্ধ শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে বিদ্যুৎস্পৃষ্টে প্রতিবন্ধীর মৃত্যু
পরবর্তী নিবন্ধগুচ্ছ ভর্তি পরীক্ষার আবেদনের সময় ৫ জুন পর্যন্ত বৃদ্ধি