লোহাগাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৩

লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ২১ এপ্রিল, ২০২৪ at ৫:০৯ অপরাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন।

শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার বড়চিপ ইউনিয়নের বাসিন্দা জসিম উদ্দিনের পুত্র মো. জুনাইদ (১৯), কুমিল্লার হোমনা উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা অহিদ মিয়ার পুত্র বাসের সহকারী সোহেল (২৫) ও কুমিল্লার মুরাদনগর থানার নগরপাড় গ্রামের বাসিন্দা শাহ আলমের পুত্র বাসের সুপার ভাইজার মো. বিল্লাল হোসেন (৩৭)।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিশা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে ৩ জন নিহত ও আহত হন ১০ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত বাস ও নিহতদের উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নাজিম-ইরানসহ ৯ প্রার্থীর মনোনয়ন জমা
পরবর্তী নিবন্ধচকরিয়ায় চেয়ারম্যান পদে সাবেক এমপি জাফর সহ ১৬ জনের মনোনয়ন জমা