লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ১:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া অংশের চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে পড়ে চালক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৭ই অক্টোবর) ভোরে ঢাকা থেকে কক্সবাজার অভিমুখে যাওয়া মাইক্রোবাস ঢাকামেট্রো-চ ১৯-৭৫৫২ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় চালক মোহাম্মদ রুবেল মাথায় ও পায়ে গুরুতর আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকেসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে চালক মোহাম্মদ রুবেলকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি দৈনিক আজাদীকে নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রহমান বলেন, ভোরে ঢাকা থেকে কক্সবাজার অভিমুখে যাওয়া মাইক্রোবাস ঢাকামেট্রো-চ ১৯-৭৫৫২ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

এ সময় চালক মোহাম্মদ রুবেল মাথায় ও পায়ে গুরুতর আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকেসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে চালক মোহাম্মদ রুবেলকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি হাইওয়ে থানার হেফাজতে নিয়ে আসা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ১ মাস ২৩ দিন পর ভেসে উঠল রাঙামাটির ঝুলন্ত সেতু
পরবর্তী নিবন্ধটেকনাফে চাচার ষড়যন্ত্রে ভাতিজাকে অপহরণ, অস্ত্রসহ গ্রেফতার ৩