লোহাগাড়ায় কার-টেক্সি মুখোমুখি সংঘর্ষ, নারীসহ আহত ৩

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ৩০ জানুয়ারি, ২০২৪ at ৯:২২ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে প্রাইভেটকারের সাথে সিএনজিচালিত টেক্সির মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩ জন গুরতর আহত হয়েছেন। গতকাল সোমবার বিকেল পৌনে ৫টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে আমিরাবাদ ইউনিয়নের বার আউলিয়া কলেজ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার চরম্বা ইউনিয়নের আতিয়ার পাড়ার আবদুল খালেকের পুত্র টেক্সিচালক মো. সেলিম (২৫), একই এলাকার আবদুল জব্বারের স্ত্রী ওয়াজ খাতুন (৭০) ও জসিম উদ্দিনের স্ত্রী দিলু আরা বেগম (৩০)

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী প্রাইভেটকারের সাথে বিপরীতমুখী টেক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেক্সিচালক ও ২ নারী যাত্রী গুরতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চালক সেলিম ও ওয়াজ খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং দিলু আরা বেগমকে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে সেলিম ও ওয়াজ খাতুনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় প্রাইভেটকার ও টেক্সির সম্মুখভাগ দুমড়েমুচড়ে গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। তবে এর আগেই দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও সিএনজি টেক্সি সরিয়ে নেয়া হয়েছে। তাই ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধসন্ত্রাসবাদ ও চরমপন্থা প্রতিরোধে প্রশিক্ষণ কর্মশালা
পরবর্তী নিবন্ধস্মার্ট শিক্ষা ব্যবস্থায় নতুন শিক্ষা কারিকুলাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে: সুজন