লোহাগাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দুই বসতঘরে ডাকাতি

স্বর্ণালংকার ও টাকা লুট

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ at ৭:১৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে বসতঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে দুই বসতঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নারিশ্চা এলাকায় এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন ওই এলাকার মৃত আবুল কাশেমের পুত্র মো. নেছার আহমদ ও আবদুস ছালামের পুত্র মো. জাফর।

নেছার আহমদ জানান, গাছের বড় টুকরো দিয়ে ধাক্কা দিয়ে মাটির বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে একদল সশস্ত্র ডাকাত। তাদের মধ্যে অনেকে মুখোশ পরিহিত ছিল। পরিবারের সবাইকে জিম্মি করে প্রায় আধাঘণ্টা তাণ্ডব চালিয়ে প্রায় ২ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৮০ হাজার টাকা নিয়ে যায় ডাকাতদল।

অপর ক্ষতিগ্রস্ত মো. জাফর জানান, নেছার আহমদের বসতঘর ডাকাতি শেষে একই কায়দায় তার বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ডাকাতদল। এই সময় পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় দেড় ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ এক লাখ টাকা ও মূল্যবান জিনিসপত্রসহ কাপড়চোপড় নিয়ে যায়। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ ফেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধমনজুর আলমের সাথে গাউছিয়া হাসানিয়া কমপ্লেক্স পরিচালনা পরিষদের মতবিনিময়
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় হারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর