লামায় নিখোঁজের তিনদিন পর যুবকের লাশ উদ্ধার

লামা প্রতিনিধি | রবিবার , ১৫ সেপ্টেম্বর, ২০২৪ at ৩:২৯ অপরাহ্ণ

পার্বত্য জেলার বান্দরবানের লামা উপজেলা থেকে নিখোঁজের তিনদিন পর মো. মকসেদুল হক (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকালে মাতামুহুরী নদীর চম্পাতলী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। মো. মকসেদুল হক উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের বড় কলারঝিরি পাড়ার বাসিন্দা মো. খোকা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকাল ৩টার দিকে মো. মকসেদুল হকসহ তিন যুবক বড় কলারঝিরি থেকে লামা খাল পার হয়ে বাড়ি যাচ্ছিল।

এসময় অপর দুই যুবক সাঁতার কেটে পারে উঠতে পারলেও মকসেদুল হক প্রবল স্রোতের টানে ডুবে যায়। খবর পেয়ে স্বজনেরা ঘটনাস্থলের আশাপাশ এলাকায় অনেক খোঁজাখুঁজি করেও মকসেদুল হককে উদ্ধার করতে পারেননি।

একপর্যায়ে রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মাতামুহুরী নদীর চাম্পাতলীস্থ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তর সংলগ্ন এলাকা হয়ে ভেসে যাওয়ার সময় স্থানীয়রা লাশটি উদ্ধার করেন।

পরে উদ্ধারকৃত লাশটি মো. মকসেদুল হকের বলে ছোট ভাই মশিউর রহমান সনাক্ত করেন। মৃত মকসেদুল হকের ছোট ভাই মশিউর রহমান জানান, গত শুক্রবার বিকেলে মকসেদুর হকসহ তিন বড় কলারঝিরি পাড়ার একটি দোকানে নাস্তা করতে যান।

সেখান থেকে ফেরার সময় স্রোতের টানে ভেসে যায় মকসেদুল হক। লাশ উদ্ধারসহ ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ বলেন, মৃত্যুর ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় মকসেদুল হকের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে বাসা থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে মারধর
পরবর্তী নিবন্ধকক্সবাজার হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার