লাগেজ নিয়ে বাসা থেকে বেরিয়ে লাপাত্তা গৃহবধূ

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৭ অক্টোবর, ২০২০ at ৫:১৬ পূর্বাহ্ণ

নগরীর বাকলিয়ায় এক গৃহবধূ তার দুই সন্তানকে বাসায় রেখে লাগেজভর্তি মালামাল নিয়ে বাসা থেকে বেরিয়ে লাপাত্তা হয়েছেন। গত বুধবার দুপুরে বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকার এক নম্বর রোডে বসবাস করা ওই গৃহবধূ নিখোঁজ হয়েছেন। পরদিন বৃহস্পতিবার গৃহবধূর স্বামী মোহাম্মদ মোহসিনুল হক বাকলিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন বলে আজাদীকে জানান থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।
ওসি বলেন, ওই গৃহবধূর এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। এর আগে থানায় করা ডায়েরিতে মোহসিনুল তার স্ত্রীর নিখোঁজ বিষয়ে উল্লেখ করেন, বুধবার (১৪ অক্টোবর) রাতে বাসায় তার স্ত্রীকে দেখতে না পেয়ে দারোয়ানের কাছ থেকে জানতে পারেন ওইদিন বিকাল ৩ টায় তার স্ত্রী তিনটি লাগেজ নিয়ে বেরিয়ে যান। এসময় তার স্ত্রী লাগেজ মেরামত করতে বাইরে নিয়ে যাচ্ছেন বলে দারোয়ানকে জানান।
সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজ করে তার স্ত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয় থানায় করা ডায়েরিতে। মোহসিনুল হক তার স্ত্রী যাওয়ার সময় নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও কাপড়চোপড় নিয়ে গেছেন বলেও উল্লেখ করেন ডায়েরিতে।
ওসি নেজাম বলেন, স্বর্ণ, টাকা-পয়সা নিয়ে যাওয়ার বিষয়ে এখনো আমরা নিশ্চিত নই। জানা গেছে, ২০১১ সালে সাতকানিয়া উপজেলার ছৈয়দাবাদ গ্রামের হাজী দুদু মিয়া চৌধুরী বাড়ির সামশুল হকের ছেলে মোহসিনুল হকের সাথে ঢাকার বাসিন্দা আসমা জলিলের বিয়ে হয়। তাদের সংসারে ৫ ও ৮ বছরের দুই সন্তান রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ল জেলের জাল
পরবর্তী নিবন্ধআদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী