লবণবোঝাই ট্রাকের গতিরোধ, তিন জনকে ধরে পুলিশে দিল জনতা

| শনিবার , ৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ১০:৫৫ পূর্বাহ্ণ

বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালীর পশ্চিম চাম্বল বাংলাবাজার সড়কে ব্রিক ফিল্ডের সামনে থেকে লবণ বোঝাই ট্রাকের গতিরোধ করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করে পুলিশে দিয়েছে জনতা।

গত বৃহস্পতিবার রাতে সংঘটিত ঘটনায় ১টি ছুরিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। তারা হলেনবাঁশখালীর পশ্চিম চাম্বল এলাকার মৃত মোসলেম উদ্দিনের পুত্র হেফাজ উদ্দীন (৪১), জাহাঙ্গীর আলমের পুত্র মোহাম্মদ সানি আহমদ (৩২) ও মোহাম্মদ হামিদের পুত্র মোহাম্মদ সোহেল (২৩)। এ ব্যাপারে ট্রাক চালক চাম্বল এরাকার মোজাফফর আহমদ পিতা আবদুল হাকিম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন এলাকায় নানা অপরাধে জড়িত বলে স্থানীয় ও প্রশাসনের সূত্রে জানা যায়। ঘটনার ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ জানায়, বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল এলাকায় একটি লবণ বোঝাই ট্রাক ইরান চৌধুরীর ব্রিক ফিল্ড এলাকায় পৌঁছলে গাড়ির গতিরোধ করে চুরি দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে ট্রাক চালকের কাছে থাকা ৫০ হাজার টাকা ও মোবাইল সেট লুট করে। এক পর্যায়ে লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আসামিদের গ্রেফতার করে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোফায়েল আহমেদ বলেন, চাম্বলে লবণ বোঝাই ট্রাকগতিরোধ করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্তদের আটক করতে সক্ষম হয়।

আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। এছাড়া পুলিশ যে কোন অপরাধ নির্মূলে সব সময় সক্রিয় বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধইউসিটিসি ডে অ্যান্ড ফ্রেশার্স রিসিপশন
পরবর্তী নিবন্ধশিল্পকলায় সপ্তাহব্যাপী কর্ণফুলী সাংস্কৃতিক উৎসব শুরু