র‌্যানকন এফসির উইন্টার ফেস্ট শুরু

অভিজাত এ্যাপার্টমেন্টের বিশাল সম্ভার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৬:০৭ পূর্বাহ্ণ

অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত অভিজাত এ্যাপার্টমেন্টের বিপুল সম্ভার নিয়ে শুরু হয়েছে র‌্যানকন এফসির ৪দিন ব্যাপী উইন্টার ফেস্ট।

গতকাল নগরীর পাঁচলাইশস্থ র‌্যানকন এফসি প্রপার্টিজের পার্ক উইন্ডসর প্রজেক্টে এই উইন্টার ফেস্ট শুরু হয়। উইন্টার ফেস্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম০৮ এর সংসদ সদস্য আবদুচ ছালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। র‌্যানকন এফসির ব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমেদ ফারুক চৌধুরী এবং সিইও তানভীর শাহরিয়ার রিমন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

র‌্যানকন এফসি কর্তৃপক্ষ জানায়, মেলার প্রথম দিনে গ্রাহকদের আশানুরূপ সাড়া পাওয়া গেছে। তারা তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় লোকেশানে গুরুত্বপূর্ণ সব আবাসিক এবং বাণিজ্যিক প্রকল্পের এ্যাপার্টমেন্ট এবং ফ্লোর স্পেস মেলায় উপস্থাপন করছে। মেলার জন্য বিশেষ অফার ঘোষণা করা হয়েছে।

উইন্টার ফেস্টের উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির জিএম (কন্সট্রাকশন) বিশ্বজিৎ চৌধুরী, ডিজিএম অ্যান্ড হেড অব সেলস রায়হান ইসলামসহ কোম্পানির শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

পূর্ববর্তী নিবন্ধদুদকের মামলায় ইউনূসের বিরুদ্ধে অভিযোগপত্র, গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
পরবর্তী নিবন্ধপ্রতি মাসে একজন বিচারপ্রার্থীকে বিনামূল্যে আইনি সেবা দিন