রোহিঙ্গা নারীসহ তিন মাদক পাচারকারী গ্রেপ্তার

লোহাগাড়া ও পটিয়া

লোহাগাড়া ও পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৭ এপ্রিল, ২০২২ at ৫:১৫ পূর্বাহ্ণ

লোহাগাড়া ও পটিয়ায় ইয়াবা পাচারকালে রোহিঙ্গা নারীসহ মোট তিন মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মোট ৪৫২০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ পৃথক দুটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।
লোহাগাড়া প্রতিনিধি জানান, চুনতিতে ইয়াবা পাচারকালে এক রোহিঙ্গা নারীসহ দুজনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫২০ ইয়াবা।
গ্রেপ্তারকৃতরা হলো কক্সবাজারের টেকনাফ হ্নীলা মোছনী ক্যাম্পের সাবজাত আহমদের স্ত্রী ফাতেমা খাতুন (২৯) ও রামুর রাবেদা দেজুয়াপালং কম্বনিয়া পাড়ার মৃত মোহাম্মদ হোসেনের পুত্র মো. আরিফ (২০)।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, যাত্রীবাহী গাড়িতে তল্লাশী করে তাদের কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পটিয়া প্রতিনিধি জানান, ব্যানেটি ব্যাগে করে ইয়াবা পাচারের সময় বিউটি আকতার (৩৮) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বিউটি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন দক্ষিণ কমলা গ্রামের মো. সেলিমের স্ত্রী। পটিয়া থানার উপ-পরিদর্শক মো. হাবিব বলেন, কক্সবাজার ছেড়ে আসা একটি বাসে করে ইয়াবা পাচারের সংবাদ পেয়ে থানা পুলিশ তল্লাশি চালায়। এ সময় বিউটির হাতে থাকা একটি ব্যাগ নিয়ে পালানোর সময় ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারার হেফজখানায় শিক্ষা সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধএয়াকুব শেঠের ৫৭তম মৃত্যুবার্ষিকী আজ