রোটারি ক্লাব অব চিটাগাং খুলশী সেন্ট্রালের পাক্ষিক সভা

| সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:৪৬ পূর্বাহ্ণ

রোটারি ক্লাব অব চিটাগাং খুলশী সেন্ট্রালের পাক্ষিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠান গত ২১ সেপ্টেম্বর চিটাগাং ক্লাবের গেস্ট হাউস মিটিং রুমে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট রোটা. সৈয়দ মোহাম্মদ আজিজ নাজিমুদ্দীন। সংবর্ধিত অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের অনারারি কনসুলেট জেনারেল আমির হুমায়ূন মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রোটা. মো. নজরুল ইসলাম নান্টু, রোটা. মোহাম্মদ রিজওয়ান শাহিদী, রোটা. মোহাম্মদ হাসান, রোটা. ইঞ্জিনিয়ার সুদীপ কুমার পাল, রোটা. এরশাদুল মোস্তফা, রোটা. মোহাম্মদ কায়সার, রোটা. আহমেদ জামাল নাসের চৌধুরী, রোটা. মোহাম্মদ লুৎফুল আফসার আদনান, রোটা. ডা. ডিলাপিন নাইয়ার।

প্রধান অতিথি বলেন থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরাক্লাওচাউয়া। বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যকার বন্ধুত্বের সেতু মজবুত করার জন্য থাইল্যান্ডের মুলুকের ঈড়সঢ়ধহরড়হ ড়ভ গড়ংঃ ঘড়নষব ঙৎফবৎ সম্মাননা পেয়েছেন। থাই সরকার ১৮৬৯ সাল থেকে চালু করা এই সম্মাননাটি থাইল্যান্ডের সর্বশ্রেষ্ঠ সম্মাননার একটি। রাজধানীর থাই দূতাবাসে অনুষ্ঠানের মাধ্যমে তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে থাই দূতাবাসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশে থাইল্যান্ডের অনারারি কনসুলেট জেনারেল আমির হুমায়ূন মাহমুদ চৌধুরী দীর্ঘ ১৮ বছর যাবত থাই সরকার ও থাই নাগরিকদের ব্যবসা বাণিজ্য সহ সার্বিক বিষয়ে সহযোগিতা করে আসছেন। তাঁর অবদানের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা পাওয়া ক্লাবের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এতে উপস্থিত ছিলেন রোটা. জিয়া উদ্দিন হায়দার শাকিল, রোটা. তাসনুভা হায়দার নোভা, রোটা. রোকেয়া সুলতানা , জাহিদ হাসান শাকিল। উল্লেখ্য, চট্টগ্রাম খুলশী সেন্টাল ক্লাবের সদস্যরা সমপ্রতি বন্যা দুর্গত মিরসরাই, ফেনী এলাকায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান করেছে, বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের ঘর তৈরির জন্য ঢেউটিন সহ বিভিন্ন সামগ্রী বিতরণে পরিকল্পনা হাতে নিয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন
পরবর্তী নিবন্ধতৃতীয় বিভাগ ফুটবলে আলোর ঠিকানার জয়