রোটারি ক্লাব অব চিটাগাং ইস্টের চার্টার নাইট

| বৃহস্পতিবার , ৩০ নভেম্বর, ২০২৩ at ১০:৪৪ পূর্বাহ্ণ

রোটারি ক্লাব অব চিটাগাং ইস্টের চার্টার নাইট ও নিয়মিত সভা গত ২৮ নভেম্বর নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটিস্থ সিএমপি অফিসার্স মেসের রূপটপে অনুষ্ঠিত হয়। শুরুতে প্রয়াত চার্টার মেম্বারদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং বর্তমান চার্টার মেম্বারদের কৃতজ্ঞতা স্মারক উপহার এবং নতুন মেম্বারদের পিন পরিয়ে দেওয়া হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান নাসিমা আখতারের সভাপতিত্বে এবং প্রেসিডেন্ট ইলেক্ট ও সেক্রেটারি রোটারিয়ান শওকত বাঙালির সঞ্চালনায় প্রথম পর্বে সভায় অন্যদের মধ্যে মতামত উপস্থাপন করেন চার্টার প্রেসিডেন্ট এ কে এম সাইদুল ইসলাম বাবু, চার্টার মেম্বার এ আর খান ও পিপি কামরুল ইসলাম, পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ, ট্রেজারার পিপি মোহাম্মদ শহীদ উল্লাহ, পিপি হাসিনা আক্তার লিপি, রোটারিয়ান চম্পাকলি বড়ুয়া। ধন্যবাদ জ্ঞাপন করেন পিপি রাকিবুল ইসলাম। ইনভোকেশান পাঠ করান রোটারিয়ান জোবায়দুর রহমান সাকিব।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠান চেয়ার পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ ও ক্লাব ডিরেক্টর কমিউনিটি সার্ভিস রোটারিয়ান হাসিনা আক্তার লিপির যৌথ সঞ্চালনায় চার্টার নাইটে সূচনা বক্তব্য দেন চার্টার প্রেসিডেন্ট এ কে এম সাইদুল ইসলাম বাবু। প্রধান অতিথি ছিলেন রোটারি ৩২৮২ জেলা গভর্নর ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান। প্রধান আলোচক ছিলেন পিডিজি আব্দুল আহাদ। অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট ৩২৮২এর বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং ডিস্ট্রিক্ট অফিসিয়াল নেতৃবৃন্দ ছাড়াও অন্যদের মধ্যে বিভিন্ন ইভেন্টে অংশ নেন, পিডিজি প্রফেসর ড. মো. তৈয়ব চৌধুরী, ডিস্ট্রিক্ট গভর্নর নমিনি ডা. মঈনুল ইসলাম মাহমুদ, ডিস্ট্রিক্ট সেক্রেটারি পিপি মো. আকবর হোসাইন, গ্রেটার চিটাগাংয়ের চার্টার প্রেসিডেন্ট মো. শাহাজাহান, অতীত ডিস্ট্রিক্ট সেক্রেটারি একেএম আজিম পিন্টু ও পিপি জালাল উদ্দিন বাবলু, রোটারিয়ান ইঞ্জিনিয়ার বেলাল, ইস্টের এসাইন অ্যাসিস্ট্যান্ট গভর্নর জয় দেব চন্দ্র দাস জয়, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান মো. মিজানুর রহমান, রোটারিয়ান অধ্যক্ষ শ্যামল কান্তি মজুমদার, রোটারিয়ান নিলুফার আজাদ, রোটারিয়ান ফয়সল চৌধুরী, রোটারিয়ান মো. শাহাজাহান চৌধুরী, রোটারিয়ান রাজীব চৌধুরী, রোটারিয়ান সুচিত্রা গুহ টুম্পা প্রমুখ। পুরো আয়োজনে কেক কাটা, বিভিন্ন ইভেন্ট, র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনাসিরাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ
পরবর্তী নিবন্ধপটিয়ায় স্কুল শিক্ষার্থীদের নিয়ে একীভূত সাংস্কৃতিক প্রতিযোগিতা