রেস্তোরাঁয় স্বামীর অপেক্ষায় থাকা নাজিয়া ২ ছেলেসহ মারা গেলেন

| শনিবার , ২ মার্চ, ২০২৪ at ৬:৩৭ পূর্বাহ্ণ

ঢাকার বেইলি রোডে কাচ্চি ভাই রেস্তোরাঁয় দুই ছেলেকে নিয়ে স্বামীর অপেক্ষায় ছিলেন নাজিয়া। কিন্তু অগ্নিকাণ্ডে দুই শিশুসহই মারা গেলেন। গতকাল শুক্রবার জুমার নামাজের পর নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মোস্তফা কন্ট্রাক্টরের বাড়িতে পারিবারিক কবরস্থানে ওই নারী ও দুই সন্তানের দাফন সম্পন্ন হয়। নিহতরা হলেন নোয়াখালী পৌর এলাকার পশ্চিম মাইজদী এলাকার সাহেখ আহমেদ আশিকের স্ত্রী নাজিয়া আক্তার (৩১) এবং তাদের দুই ছেলে আরহান () ও আদিয়াত ()

ঢাকা থেকে তাদের লাশ বাড়িতে পৌঁছলে স্বজনদের কান্নায় সেখানে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। একই পরিবারের তিন সদস্যের আকস্মিক মৃত্যুর খবরে এলাকাবাসীও শোকাহত। এদিকে, স্ত্রী ও দুই ছেলেকে হারিয়ে পাগলপ্রায় ব্যবসায়ী সাহেখ আহমেদ আশিক। তিনি কিছুক্ষণ পর পর দুহাতে বুক চাপড়ে আহাজারি করতে করতে কবর তিনটির দিকেই ছুটে যাচ্ছিলেন। খবর বিডিনিউজের।

পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, বড় ছেলে আরহানের পরীক্ষা শেষ হওয়ায় দুই ছেলেকে নিয়েই বৃহস্পতিবার রাতে ওই রেস্তোরাঁটিতে খেতে যান নাজিয়া আক্তার। কথা ছিল আশিকও তাদের সঙ্গে রাতের খাবারে যোগ দেবেন। কিন্তু তার আগেই ভয়াবহ আগুনের এ ঘটনা ঘটে গেল।

নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল বারী আলমগীর বলেন, অসময়ে এভাবে তিন তিনটি তাজাপ্রাণ ঝরে গেল, ভাবতেই মনটা বিষাদে ভরে যায়। এমন মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পূর্ববর্তী নিবন্ধমর্মস্পর্শী ‘গল্প’ রেখে চলে গেলেন যারা
পরবর্তী নিবন্ধবাকলিয়া এক্সেস রোডে হিমাগারে আগুন