রিয়াজউদ্দিন বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাদের টার্গেট

অস্ত্র ও ছোরাসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৭ জানুয়ারি, ২০২৪ at ৮:০৬ পূর্বাহ্ণ

নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় এলজি, ২ রাউন্ড কার্তুজ ও ৪টি টিপ ছোরা উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গ্রামীণ মাঠ গণশৌচাগারের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন মো. সজীব প্রকাশ পিচ্চি সজীব (২৫), মো. আল আমিন (২৩), মো. ইলিয়াছ (৩০), সুব্রত দাশ (২৪) ও মো. আল আমিন (৩১)

পুলিশ জানায়, কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠ গণশৌচাগারের পাশে আড়ালে খালি জায়গায় কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করছেএমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় পালিয়ে যায় আরও ৭ থেকে ৮ জন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়েদুল হক জানিয়েছেন, আসামিরা রিয়াজউদ্দিন বাজারের ব্যবসায়িক প্রতিষ্ঠান ও ব্যবসায়ীসহ পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতি করার পরিকল্পনা করছিলো। তারা সবাই দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রেকি করে ভোররাতে স্টেশনের ট্রেন যাত্রী, বাস যাত্রী ও পথচারীদেরকে ছোরার ভয় দেখিয়ে ছিনতাই করে। তিনি বলেন, গ্রেপ্তার ৫ আসামিদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধে হওয়া মোট ২৫টি মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফের ঊর্ধ্বমুখী করোনার সংক্রমণ
পরবর্তী নিবন্ধগাজায় গণহত্যা ঠেকানোর ব্যবস্থা নিতে ইসরায়েলকে নির্দেশ আইসিজের