রাজস্থলীতে পিকআপ খাদে পড়ে নিহত ১

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩০ মে, ২০২৪ at ৮:০২ পূর্বাহ্ণ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সীমান্ত সড়কে একটি পিকআপ খাদে পড়ে নবী হোসেন (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। গত মঙ্গলবার বিলাইছড়িশুক্কছড়ি চার কিলোমিটার এলাকার পশ্চিমে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনা ঘটে। জানা গেছে, নবী হোসেন কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং গ্রামের বাসিন্দা জাফর আহম্মদের ছেলে। আহত দুজন হলেন মো. কালামিয়া ও মো. ইয়াছিন।

স্থানীয় সূত্র জানিয়েছে, বিলাইছড়িরাজস্থলীর সীমান্ত সড়কে কাজ শেষ করে পিকআপ গাড়িটি রাজস্থলীর উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে শুক্কুছড়ি চার কিলোমিটার নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই গাড়িতে থাকা একজনের মৃত্যু হয়। অন্য দুজন গুরুতর আহত হয়।

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নিজাম উদ্দিন বলেন, মঙ্গলবার রাতে হাসপাতালে তিনজন রোগী আনা হলে একজনকে মৃত পাওয়া যায়। অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়। রাজস্থলী থানার ওসি ইকবাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটিতে কোর্স ফর রোভার মেট সম্পন্ন
পরবর্তী নিবন্ধনিউইয়র্কে চার ছড়াশিল্পীকে ছড়াটে সম্মাননা প্রদান