রাজশাহী ঘুরতে গিয়ে স্ট্রোকে মারা গেলেন কর্ণফুলীর যুবক

কর্ণফুলী প্রতিনিধি | শুক্রবার , ২১ জুন, ২০২৪ at ১১:২৬ অপরাহ্ণ

ঈদের ছুটিতে রাজশাহীতে ঘুরতে গিয়ে হঠাৎ স্ট্রোক করে মো. কবির পাশা (৩৫) নামে কর্ণফুলীর এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ জুন) দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ঘুরতে গিয়ে অসুস্থ হয়ে পাশের একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্য আবদুন নুর ও মৃত্যু হওয়া যুবকের পিতা নুরুল আলম।

মৃত যুবক কবির পাশা কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর (৬ নম্বর ওয়ার্ড) বড় হাফেজের বাড়ির নুরুল আলমের ছেলে। সে পেশায় মাছ ব্যবসায়ী।

ঘটনা সূত্রে জানা যায়, গত দুই দিন আগে চরপাথরঘাটার ব্রিজঘাট থেকে ৫০-৬০ জনের একটি দল ঈদের ছুটিতে দুইটি বাসে করে আনন্দ ভ্রমণে রাজশাহী যান। একই বাসে বন্ধু-বান্ধবদের সঙ্গে কবিরও যান। গন্তব্যস্থলে পৌঁছে আজ দুপুরে রাজশাহী শহরের দরগাপাড়ার শাহ্ মখদুমের মাজারে সবাই জুমার নামাজ আদায় করেন।

পরে নামাজ শেষে পাশেই রাজশাহী বিশ্ববিদ্যালয় ঘুরতে যান কবিরসহ ৬ জন বন্ধু। সেখানেই হঠাৎ তিনি অসুস্থবোধ করলে দেয়াল ধরে বসে যান। বন্ধুরা তাঁকে তুলে পাশের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবিরকে মৃত ঘোষণা করেন।

এদিকে, কবিরের হঠাৎ মৃত্যুর খবর পেয়ে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও কবিরের বিভিন্ন স্মৃতিচারণ করে ফেসবুকে স্ট্যাটাস দেন।

পারিবারিক সূত্র জানায়, কবির এর আগেও একবার হার্টের রোগে অসুস্থ হয়েছিলেন। সেক্ষেত্রে তাঁর পরিবারের ধারণা কবির স্ট্রোক করতে পারেন।

সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য আবদুন নুর বলেন, ‘আমরা একটু আগে যোগাযোগ করেছি। লাশ নিয়ে চল আসতেছে তাঁর বন্ধুরা। আসতে ১০-১২ ঘন্টা লাগবে। কাল জানাজা হবে হয়তো।’

পূর্ববর্তী নিবন্ধহজ পালন করতে গিয়ে সৌদিতে রাউজানের যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় রাসেলস্ ভাইপার সন্দেহে পিটিয়ে মারা হলো অজগর