রাঙ্গুনিয়ার পদুয়ায় বলীখেলায় মহেশখালীর হোসেন বলী চ্যাম্পিয়ন

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শনিবার , ৭ মে, ২০২২ at ৭:০৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নে সুখবিলাস ফিসারিজ এন্ড প্ল্যানটেশনের আয়োজনে ঐতিহ্যবাহী বলীখেলা অনুষ্ঠিত হয়েছে। জমজমাট এই খেলায় রাসেল বলীকে পরাস্থ করে চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালীর মো. হোসেন বলী।

গত বৃহস্পতিবার বিকালে পদুয়া ইউনিয়নের রাজারহাট ফুটবল খেলার মাঠে আয়োজিত বলীখেলায় অংশ নেয় স্থানীয় ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত অর্ধশতাধিক বলী। বলীখেলা উপভোগে দুপুরের পর থেকেই হাজার হাজার মানুষের সমাগমে পূর্ণ হয়ে ওঠে মাঠ। এরপর দুপুর ৩টা থেকে শুরু হয় খেলা। চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুখবিলাস ফিসারিজ এন্ড প্ল্যানটেশনের চেয়ারম্যান এরশাদ মাহমুদ। এতে প্রধান অতিথি ছিলেন ইডেন ইংলিশ স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং উত্তর জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি খালেদ মাহমুদ। উদ্বোধক ছিলেন উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সদস্য আদেল সাদিক মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু জাফর চেয়ারম্যান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বাদশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুচ, তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা কাইছারুল আলম, পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি দুলাল কান্তি দাশ, সাধারণ সম্পাদক বদিউজ্জামাল বদি, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি সাঈদ মাহমুদ রণি, রাজারহাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. আক্কাস প্রমুখ।

শেষে চ্যাম্পিয়ন বলীকে ফ্রিজ এবং পর্যায়ক্রমে অন্যান্য বলীদের যথাক্রমে এলইডি টিভি, নগদ টাকাসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধফিরিঙ্গী বাজার লাকিস্টার ক্লাবের বাস্কেটবল অনুশীলন শুরু
পরবর্তী নিবন্ধআইপিএলে গতি দিয়ে বিস্ময় ছড়াচ্ছেন উমরান, করলেন ১৫৭ কি.মি গতির বল