রাঙ্গুনিয়ায় মামার বাটামের আঘাতে ভাগিনার মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৮ আগস্ট, ২০২৪ at ৬:০২ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে মামার কাঠের বাটামের আঘাতে ভাগিনার মৃত্যুর ঘটনা ঘটেছে।

উপজেলার পদুয়া ইউনিয়নের সোমবারিয়া হাট বাজারে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. আবদুল মজিদ (২৮)। সে একই ইউনিয়নের সুখবিলাস বুড়ির বাপের বাড়ির মৃত মো. আলীর ছেলে।

অভিযুক্ত মামার নাম আবদুল আজিজ (৬০)। স্থানীয় ইউপি সদস্য জাহেদ হাছান তালুকদার দৈনিক আজাদীকে বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের প্রতিবেশী মো. জুলু ও প্রত্যক্ষদর্শীর সাথে কথা বলে জানা যায়, বুধবার (৭ আগস্ট) দুপুরে বাঙ্গালহালিয়া সাগর আলী জামে মসজিদের জমির দখল সংক্রান্ত বিরোধে নিহত আবদুল মজিদ ও তার মামাতো ভাই নুরুল ইসলামের সাথে বাগ্‌বিতণ্ডা হয়।

স্থানীয়রা তাদের বিরত করতে চাইলেও ফের মারামারি লেগে যায় এবং নিহত মজিদ একটি কাঁচের বোতল দিয়ে মামাতো ভাই নুরুল ইসলামের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়।

মারামারির খবরে মামা আজিজ ঘটনাস্থলে এসে ছেলের রক্তাক্ত অবস্থা দেখে তার হাতে থাকা কাঠের বাটাম দিয়ে ভাগিনার মাথায় সজোরে আঘাত করেন। এতে ভাগিনা মজিদ গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম ম্যাডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৮ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে মারা যায় সে। নিহত মজিদ একজন চাঁদের গাড়ির চালক ছিলেন এবং গেল ৭ মাস আগে সে বিয়ে করেছিলো।

এদিকে এই বিষয়ে জানতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মোহাম্মদ হাছানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্ঠা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে বলে জানা যায়।

পূর্ববর্তী নিবন্ধবিশ দিনের মধ্যে কালুরঘাট সেতুতে যানচলাচলের দাবি ছাত্রদের
পরবর্তী নিবন্ধপাহাড়তলীতে প্রতিপক্ষের হামলায় ‘যুবলীগ কর্মী’ নিহত