রাঙামাটির রাজস্থলীতে পিকআপ খাদে, নিহত ১

কাপ্তাই প্রতিনিধি | বুধবার , ২৯ মে, ২০২৪ at ১২:৪৯ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলীর সীমান্ত সড়কে পিকআপ খাদে পড়ে ১ জন নিহত হয়েছে। এ সময় আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৮ মে) বিলাইছড়ি-শুক্কুরছড়ি ৪ কিলোমিটার পশ্চিমে রাজস্থলীর সীমান্ত সীমান্ত সড়ক এলাকায় একটি পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- নবী হোসেন (২৮)। তিনি কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কুতুপালন গ্রামের বাসিন্দা জাফর আহম্মদের ছেলে। গুরুতর আহতদের মধ্যে একজন মোহাম্মদ কালামিয়া (৪০) একই গ্রামের। অপরজন মোহাম্মদ ইয়াসিন কুতুপালন উখিয়া কক্সবাজারের।

স্থানীয়রা জানায়, বিলাইছড়ি-রাজস্থলীর সীমান্ত সড়কের কাজ শেষ করে পিকআপ গাড়িটি রাজস্থলীর উদ্দেশ্যে যাচ্ছিল। শুক্কুরছড়ি ৪ কিলো নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটি ভেঙে চুরমার হয়ে যায়। ঘটনাস্থলেই গাড়িতে থাকা একজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় ১জন মারা গেছেন। হতাহতদের উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেলার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রাজস্থলী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নিজাম উদ্দিন জানান, হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে তিনজন রোগী আনা হলে ১জনকে মৃত পাওয়া যায়। অপর দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধপটিয়ায় ব্যালট পেপার ছিনতাই, একটি কেন্দ্রে ভোট বন্ধ